ভারতে করোনা প্রতিরোধে ‘হাস্যকর’ উদ্যোগ বিজেপি’র

প্রকাশিত: ৮:৩৩ পূর্বাহ্ণ, মার্চ ৫, ২০২০

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে করোনাভাইরাসের আক্রমণ ঠেকাতে মোদি মাস্ক বিতরণ করছে বিজেপি।দেশটির পশ্চিমবঙ্গ রাজ্যের বিজেপি শিবিরের পক্ষ থেকে কলকাতা শহরজুড়ে দেওয়া হচ্ছে মোদি মাস্ক। ওই মাস্কে গায়ে লেখা, ‘‌করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচাও/‌মোদিজি/ পশ্চিমবঙ্গ বিজেপি’‌‌। মাস্কের গায়ে পদ্মের চিহ্নও রয়েছে।

রাজ্যটির পুরসভা ভোটে শহরের মানুষের মন জিততে এই হাস্যকর পদক্ষেপ নিয়েছে রাজ্য বিজেপি, দাবি রাজনৈতিক মহলের। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, রাজ্যের পুরসভা ভোটেও মোদির নামে প্রচার করতে হচ্ছে বিজেপিকে।

গতকাল বুধবার (৪ মার্চ) রাজ্য বিজেপির সদর দফতর মুরলীধর সেন লেনের সামনে থেকে শুরু করে উত্তর কলকাতার একাধিক জায়গায় এই মাস্ক বিতরণ শুরু করেছেন নেতারা। শহরের রাস্তায় রাস্তায় মোদি মাস্ক বিতরণ করতে দেখা যায় বিজেপি নেতা প্রতাপ ব্যানার্জি ও নারায়ণ চ্যাটার্জির মতো নেতাদেরকেও।

এই মুহূর্তে গোটা ভারতজুড়েই করোনা আতঙ্ক। ইতিমধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা গোটা দেশে ২৯। করোনা ঠেকাতে ইতিমধ্যেই উদ্যোগ নিয়েছেন পশ্চিমবঙ্গের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। ভারতের বিভিন্ন অংশে করোনা প্রবেশ করতে পারলেও রাজ্যের করোনা প্রভাব নেই।

Share Button