পটুয়াখালীতে নদীতে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরবলাইকাঠী গ্রামের পাতাবুনিয়া-কলাগাছিয়া নদীতে গোসল করার সময় স্রোতের টানের নিখোঁজ হওয়া দুই শিশু মীম (১২) ও আরাফাতের (১৪) মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে মীম ও পৌনে ৯টার দিকে আরাফাতের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে দুপুরে পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরবলাইকাঠী গ্রামের পাতাবুনিয়া-কলাগাছিয়া নদীতে নিখোঁজ হয় তারা।

উদ্ধার হওয়া শিশুরা হলো- ওই গ্রামের আফজাল ঘরামির মেয়ে মীম ও একই গ্রামের আশ্রাফ ঘরামির ছেলে আরাফাত (১৪)। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

বালু বহনকারী ব্লাকহেডের চালক মনিরের বরাত দিয়ে স্থানীয় বাসিন্দা কামাল মৃধা জানান, শিশুরা নদীতে গোসল করছিল। এসময় বালুবাহী একটি ব্লাকহেড এলে স্রোতের টানে মীম তলিয়ে চলে যায়। এসময় মীমকে বাঁচানোর চেষ্টা করলে আরাফাতও তলিয়ে চলে যায়।

এ ঘটনা দেখে চালক মনির ব্লাকহেড থামিয়ে লাফিয়ে নদীতে পড়ে তাদের খুঁজতে থাকে। না পেয়ে শিশুদের পরিবার ও এলাকাবাসীকে জানায়।

কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনির রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাত সাড়ে ৭টার দিকে এলাকাবাসী জাল দিয়ে খোঁজ করার সময় মীমের মরদেহ উদ্ধার করে। পরে রাত পৌনে ৯টার দিকে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরিরা আরাফাতের মরদেহ উদ্ধার করে।

Share Button