থানায় এসএসসি পরীক্ষা দিল তিন ছাত্র

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

এসএসসি পরীক্ষা কেন্দ্রে মারামারির কারণে ভোলার চরফ্যাশন কারামাতিয়া আলিয়া মাদ্রাসার তিন ছাত্রকে আটক করে পরীক্ষা নেয়া হয়েছে থানায়। বৃহস্পতিবার সকালে চরফ্যাশন কারামাতিয়া আলিয়া মাদ্রাসার পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পরীক্ষা শুরুর পরে এ জব্বার মাদ্রাসার এক ছাত্রের সাথে বাক-বিতণ্ডার এক পর্যায়ে  তিনজনের সাথে মারামারি হলে তারা রক্তাক্ত ও জখম হয়। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসক ডেকে ওই পরীক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এদিকে, মারধরের ঘটনায় জড়িত থাকায় কেন্দ্রের শৃঙ্খলা ভঙ্গের কারণে হল কর্তৃপক্ষের অভিযোগে তাৎক্ষণিক পুলিশ ওই তিন ছাত্রকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ইউএনওর নির্দেশে আটক তিনজনের পরীক্ষা নেয়া হয় থানায়।

এ ব্যপারে চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বৃহস্পতিবার পরীক্ষা চলাকালিন কেন্দ্রের অভ্যন্তরে বিধি নিষেধ অমান্য করে মারামারি করায় কেন্দ্রে শৃঙ্খলা-ভঙ্গের কারণে তিন ছাত্রকে আটক করে থানায় আনা হয়। পরবর্তীতে তাদের থানায় পরীক্ষা নেয়া হয়। অভিভাবকদের মুসলেকায় সন্ধ্যায় আটক পরীক্ষার্থীদের ছেড়ে দেয়া হয় বলেও তিনি জানান।

Share Button