আমি খেলতে চাই, আমার দলই ভয় পায় : নেইমার

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২০

স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছাড়ার পর থেকে মাঠের থেকে মাঠের বাইরের ঘটনায়ই যেনো বেশি আলোচিত হন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। অথচ এমন নয় যে প্যারিস সেইন্ট জার্মেইয়ের হয়ে ভালো খেলতে পারছেন না নেইমার। বরং যখনই মাঠে নামেন, দারুণ কিছুই উপহার দেন ব্রাজিলীয় তারকা।

কিন্তু কখনও ইনজুরি আবার কখনও উদ্দাম ফুর্তিবাজি- এসব মিলিয়ে নেতিবাচক কারণেই বেশিরভাগ সময়ে খবরের শিরোনাম হন নেইমার। তবে তার নিজের ইচ্ছা সবসময় মাঠে থেকেই নিজেকে আলোচনায়। যদিও ইনজুরির কারণে মৌসুমের লম্বা একটা সময় তাকে খেলাতে পারে না পিএসজি।

তবে এবার ঘটেছে উল্টো ঘটনা। নেইমারের মতে তিনি নিজে প্রস্তুত ছিলেন মাঠে নামতে কিন্তু পিএসজিই অতিরিক্ত সতর্কতা দেখিয়ে মাঠে নামায়নি তাকে। উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে নামানোর জন্য ফ্রেঞ্চ লিগের তিনটি ম্যাচ দলের বাইরেই রাখা হয়েছিল নেইমারকে।

এ বিষয়টি পছন্দ হয়নি এ ব্রাজিলীয় তারকার। তিনি নিজে ফিট থাকলেও, দল ভয় পায় বলেই মাঠে নামানো হয় না বলে মন্তব্য করেন নেইমার। মঙ্গলবার রাতে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ১-২ গোলের হারের পর এ কথা বলেছেন নেইমার। ম্যাচে পিএসজির একমাত্র গোলটিও করেছেন তিনি।

ম্যাচ শেষে নেইমার বলেন, ‘শেষের ম্যাচগুলোতে না খেলা আমার সিদ্ধান্ত ছিলো না। আমি খেলতে চেয়েছিলাম। আমার মনে হচ্ছিলো যে পারবো। কিন্তু আমার ক্লাব (পিএসজি) ভয় পাচ্ছিলো এবং এর জন্য আমাকেই ভুগতে হয়েছে।’

চলতি মৌসুমের পুরোটাই ইনজুরির কবলে গেছে নেইমারের। এবার তিন ম্যাচ ছাড়াও গত অক্টোবরে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ৬ ম্যাচ মাঠের বাইরে থাকতে হয়েছিল এ ব্রাজিলীয় সুপারস্টারকে।

Share Button