আজকের বার্তা | logo

১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে আগস্ট, ২০১৯ ইং

রুপাতলীতে পিকআপের ধাক্কায় থি-হুইলার যাত্রী নিহত

রুপাতলীতে পিকআপের ধাক্কায় থি-হুইলার যাত্রী নিহত

বরিশাল নগরীর রেডিও সেন্টারের সামনে পিকআপ ভ্যানের ধাক্কায় থ্রি-হুইলারের (মাহিন্দ্রা) যাত্রী নিহত ও তিন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার বেলা ১১টার দিকে বরিশাল-ঝালকাঠি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. ফরিদ নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের চাঁদকাঠী এলাকার মো. নূর ইসলামের ছেলে। আহতরা হলেন- নগরীর কালিজিরা এলাকার খলিলুর রহমানের স্ত্রী খাদিজা বেগম (২৫), তার ছেলে খালেদ (৯) ও ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার নুরজাহান বেগম (৩৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালিজিরা এলাকা থেকে যাত্রী নিয়ে থ্রি-হুইলারটি (মাহিন্দ্রা) রূপাতলী বাস টার্মিনালের দিকে আসছিল। অন্যদিকে পিকআপ ভ্যানটি বরিশাল থেকে ঝালকাঠির দিকে যাচ্ছিল। পথিমধ্যে দুর্ঘটনাকবলিতস্থান রেডিও সেন্টার সংলগ্ন এলাকা অতিক্রমকালে বেপরোয়া গতির পিকআপ ভ্যানটি বিপরীত দিকের যাত্রীবাহী থ্রি-হুইলারটিকে (মাহিন্দ্রা) ধাক্কা দেয়।

থ্রি-হুইলারের (মাহিন্দ্রা) সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ৪ জন আহত হন। কোতয়ালী মডেল থানার পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক থ্রি-হুইলারের (মাহিন্দ্রা) যাত্রী মো. ফরিদকে মৃত ঘোষণা করেন।আহত বাকি ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পিকআপ ভ্যানটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।’

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।