আজকের বার্তা | logo

৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

প্রভাস নয়, ক্রিকেটারকে বিয়ে করছেন আনুশকা!

প্রভাস নয়, ক্রিকেটারকে বিয়ে করছেন আনুশকা!

প্রভাসের সঙ্গে প্রেমের সম্পর্ক চলছে আনুশকার, এ কথা দক্ষিণী সিনেমার প্রায় সকেলই জানতেন। তাদের বিয়ে নিয়েও ভারতীয় মিডিয়া বেশ কয়েকটি খবর প্রকাশ করে। বাহুবলীর সিরিজের দুটি সিনেমায় তাদের রসায়ন অনেকটা নিশ্চিত করে ফেলেছিল। এমনকি সাহো সিনেমার শুটিংয়ে প্রভাস আহত হওয়ার খবর পাওয়ার পর আনুশকার দুবাইতে উড়ে যাওয়া- বিষয়গুলো নিশ্চিত করে দিচ্ছিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজন।

সব চর্চা উড়ে গেছে ভারতীয় এক ক্রিকেটারের সঙ্গে আনুশকা শেট্টির প্রেমের খবরে। শুধু তাই নয় অচিরেই তার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন বলে জানা গেছে।

ভারতীয় বিনোদনভিত্তিক গণমাধ্যম পিংভিলার বরাত দেশটির বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, আনুশকা তার এই প্রেমিক সম্পর্কে কোনো কথা ফাঁস করেননি। নামও প্রকাশ করেননি সেই ক্রিকেটারের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, আনুশকা এখন তার পরবর্তী ছবি ‘নিঃশব্দম’–এর প্রচার নিয়ে ব্যস্ত। এরই মধ্য শোনা যাচ্ছে, প্রভাস নয়- অন্য আরেকজনের সঙ্গে ডেট করছেন তিনি।

সংবাদমাধ্যমটি আরও বলছে, আনুশকা যার সঙ্গে সম্পর্ক গড়েছেন তিনি রঞ্জি ট্রফির ক্রিকেটার। খুব দ্রুতই নাকি তাদের বিয়ের দিনক্ষণ ঘোষণা হবে। জানা গেছে, ওই ক্রিকেটারের বাড়ি উত্তর ভারতে।

এ খবর যদি সত্য হয়, তবে ভারতে সিনেমা-ক্রিকেটের আরেকটি নতুন জুটি দেখা যাবে।

এর আগে শর্মিলা ঠাকুর-মনসুর আলী খান পতৌদি, কোহলি-আনুশকা শর্মা, হারভজন সিং-গীতা বার্শা, জহির খান-সাগর সাত পাকে বাঁধা পড়েন।  সম্প্রতি হার্দিক পাণ্ডিয়া-নাতাশা স্তানকোভিচও এই তালিকায় নাম লিখিয়েছেন।

নিঃশব্দম সিনেমায় আনুশকা ছাড়াও আছেন  ‘থ্রি ইডিয়ট’ তারকা আর মাধবন। আনুশকা সিনেমায় বাক্প্রতিবন্ধী একজন শিল্পীর চরিত্রে অভিনয় করছেন।

  
Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।