আজকের বার্তা | logo

৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের ৮ জনই দিনাজপুর বিকেএসপির

বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের ৮ জনই দিনাজপুর বিকেএসপির

বাংলাদেশকে উপহার দিলেন দারুণ এক ট্রফি। যে ট্রফির স্বাদ পেতে বহু বছর ধরেই অপেক্ষা করছিল কোটি কোটি ক্রিকেটামোদী। বাংলাদেশের কোটি কোটি মানুষের মতোই স্বপ্ন দেখেছিলেন আকবর আলীও। মাত্র কয়েক ঘণ্টার মধ্যে বাংলাদেশের ১৬ কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন এই আকবর আলী। কেননা শক্তিশালী ভারতকে হারিয়ে তার নেতৃত্বেই বাংলাদেশ যুব বিশ্বকাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে।

তরুণ প্রতিভাবান কে এই আকবর আলী? তিনি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র, দিনাজপুর থেকে উঠে এসেছে। শুধু আকবর আলীতেই সীমাবদ্ধ নয়, বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের মধ্যে ৮জনই দিনাজপুর বিকেএসপি থেকে হাতে-কলমে প্রশিক্ষণপ্রাপ্ত ক্রিকেটার।

দিনাজপুর বিকেএসপি থেকে যে সকল খেলোয়াড় যুব বিশ্বকাপে খেলেছেন তারা হলেন- আকবর আলী, হাসান মুরাদ, পারভেজ হাসান ইমন, প্রান্তিক নওরোজ নাবিল, শাহিন আলম, আশরাফুল ইসলাম সিয়াম, শামীম হোসেন পাটোয়ারী ও তানজিব হাসান সাকিব।

বিষয়টি নিশ্চিত করে বিকেএসপির ভারপ্রাপ্ত উপ-পরিচালক মো. আখিনুর জামান জানান, দিনাজপুর বিকেএসপি থেকে ৮ জন খেলোয়াড় যুব ক্রিকেট বিশ্বকাপে কৃতিত্বের সাথে খেলে বিজয় ছিনিয়ে এনেছে, এটা আমাদের জন্য আনন্দের ব্যাপার। আমরা এতই খুশি যে বলার ভাষা নেই।

বিকেএসপির ক্রিকেট কোচ আফতার ইমাম সোহেল আনোয়ার ডিয়ার জানান, আমার অধীনে ক্রিকেট প্রশিক্ষণ নেয়া আকবরের নেতৃত্বে যে সুনাম বাংলাদেশ অর্জন করেছে তার জন্য আমরা খুবই আনন্দিত।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।