আজকের বার্তা | logo

৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

রাষ্ট্রপতিকে বরণ করতে প্রস্তুত কুয়াকাটা

রাষ্ট্রপতিকে বরণ করতে প্রস্তুত কুয়াকাটা

কুয়াকাটা সমুদ্র সৈকতে মনোমুগ্ধকর দৃশ্য উপভোগ এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২য় সমাবর্তনে যোগ দিতে মঙ্গলবার কুয়াকাটা আসছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। দুদিনের সফরে কুয়াকাটা আসছেন রাষ্ট্রপতি।

এদিকে রাষ্ট্রপতি আবদুল হামিদের আগমনে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে পুরো জেলায়। জোরদার করা হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা। প্রস্তুত করা হয়েছে গেস্ট হাউস, সার্কিট হাউস, সড়ক ও অন্যান্য সংশ্লিষ্ট ভবন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কুয়াকাটা আগমন উপলক্ষে পটুয়াখালীর কুয়াকাটায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে প্রশাসন। উপজেলা প্রশাসন ও কুয়াকাটা পৌর সভার পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহাম্মাদ মুরাদুল ইসলামের স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা যায়, মঙ্গলবার বিকেল চারটায় রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে ঢাকা থেকে পটুয়াখালীর কুয়াকাটায় অবতরণ করবেন। এরপর তাকে গার্ড অব অনার দেয়া হবে। বিকেলে তিনি কুয়াকাটার সূর্যাস্ত অবলোকন করে পর্যটন হোটেলে ইয়ুথ ইনে রাত্রি যাপন করবেন।

পরদিন বুধবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন। শেষ করে তিনি ঢাকার উদ্দেশে রওনা হবেন।

কুয়াকাটা পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা জানান, রাষ্ট্রপতির আগমন উপলক্ষে কুয়াকাটার প্রধান প্রধান সড়ক কার্পেটিং করা এবং মশা নিধনসহ সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া সমুদ্র সৈকত কুয়াকাটার সাগর বিচকে পরিষ্কার পরিচ্ছন্নসহ লাইটিংয়ের মাধ্যমে আলোকিত করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল আহম্মেদ জানান, প্রশাসনের দিক থেকে নিরবচ্ছিন্ন নিরাপত্তায়

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।