আজকের বার্তা | logo

৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

শেষ ম্যাচ জয় ছাড়া কিছুই ভাবছে না বাংলাদেশ : শফিউল

শেষ ম্যাচ জয় ছাড়া কিছুই ভাবছে না বাংলাদেশ : শফিউল

পাকিস্তানের কাছে এরইমধ্যে সিরিজ হেরেছে বাংলাদেশ দল। আর ৩ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ৪ ওভার করে মাত্র ২৭ রান খরচ করেছিলেন শফিউল ইসলাম। মোট ১২টি ডটের পাশাপাশি দুটি উইকেট তুলে নিয়েছিলেন এই পেসার। শফিউলের বলেই আউট হতে হয় দলটির সবেচেয়ে সেরা ব্যাটসম্যান বাবর আজমকে।

দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ব্যাটসম্যাদের একটি উইকেট তুলতে সক্ষময় হয় সফরকারী বোলরারা। টাইগারদের হয়ে একমাত্র উইকেটটি তুলেছেন শফিউইলই।

সোমবার ছোট ফরম্যাটের সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। তার আগের দিন লাহোরে টিম হোটেলে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন এই পেসার।

প্রথম দুই ম্যাচে পাকিস্তান কোন জায়গায় ব্যবধান গড়তে সক্ষম হয়েছে সেগুলো তুলে ধরেন শফিউল।
‘আসলে আমদেরও সামর্থ্য ছিল। ধরতে গেলে আমরাও তরুণ দল। রিয়াদ ভাই আর তামিম ভাই ছাড়া দলটা তরুণ। আমরা বিপিএল খেলে আসছি। আমাদেরও ভালো খেলা সম্ভব ছিল। প্রথম ম্যাচে ১০টা রান কম হয়েছে। দ্বিতীয় ম্যাচে মোহাম্মদ হাফিজ ও বাবর আজম ভালো খেলেছে। তারা ব্যবধানটা গড়ে দিয়েছে। আমাদের আরও ভালো করার সুযোগ ছিল।’

শেষ ম্যাচে জয় ছাড়া কিছুই ভাবছে না বলে জানিয়েছেন টি-টোয়েন্টিতে বাংলাদেশের হয়ে ১৯ ম্যাচে ২৩ উইকেট নেয়া এই বোলার।

শফিউল জানান, ‘সবাই ভালো করার চেষ্টা করেছে। তাদের দিন ছিল। আমরা কিছু ভুল করেছি। টি-টোয়েন্টি ক্রিকেটে ছোট ভুল হলে সমস্যাই। এই ভুল গুলোর কারণেই ফল আমাদের পক্ষে আসেনি। আমরা পাকিস্তনের জেতার জন্যই এসেছি। হয়তো ম্যাচের ফল আমাদের পক্ষে আসেনি। এখনও একটা ম্যাচ বাকি। এই ম্যাচটা ভালো করে শেষ করতে চায় সবাই।’

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।