আজকের বার্তা | logo

৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

কাস্টমস দিবসে রাজপথে তারকারা

কাস্টমস দিবসে রাজপথে তারকারা

আজ আন্তর্জাতিক কাস্টমস দিবস ২০২০। নানা আয়োজনের মধ্যদিয়ে দেশব্যাপী পালিত হচ্ছে দিনটি। জনগণকে উৎসাহ দিতে রাজধানীতে আজ আয়োজন করা হয়েছিল শোভাযাত্রা। এতে অংশ নেন বিনোদন অঙ্গনের তারকারা।

সকালে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সামনে থেকে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন এর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। এরপর তার নেতৃত্বে বের হয় শোভাযাত্রা। রাজমনি সিনেমা হলের সামনে দিয়ে কাকরাইল মসজিদ-মৎস্য ভবন-শিল্পকলা একাডেমি-দুদকের কার্যালয় ঘুরে আবার জাতীয় রাজস্ব বোর্ডে গিয়ে শেষ হয় এটি।

র‌্যালিতে অংশ নেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস, জয়া আহসান, অভিনেতা আজিজুল হাকিম, মীর সাব্বির, ফজলুর রহমান বাবু, অভিনেত্রী তারিন জাহান, ফরিদা ছন্দা, শাহনাজ খুশি, অপর্ণা ঘোষ, সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী, নৃত্যশিল্পী সোহেল রহমানসহ অনেকে।

কাস্টমস সূত্রে জানা যায়, কাস্টমস, ভ্যাট ও ট্যাক্সে সাধারণ জনগণকে সচেতন ও উৎসাহ দিতে তারকারা এতে সম্পৃক্ত হয়েছেন। এছাড়াও আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে সারা দেশে কাস্টম অফিসগুলোতেও বিভিন্ন আয়োজন রয়েছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।