আজকের বার্তা | logo

৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

বরগুনায় বেপরোয়া গতির সৌদিয়া পরিবহনের বাস কেড়ে নিলো শিশুর প্রাণ

বরগুনায় বেপরোয়া গতির সৌদিয়া পরিবহনের বাস কেড়ে নিলো শিশুর প্রাণ

বরগুনার আমতলীতে বেপরোয়া গতির সৌদিয়া পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে আমিনুর (৫) নামে এক শিশু নিহত হয়েছে।

রবিবার বিকেল তিনটার দিকে আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে কিন্তু চালক ও হেল্পপার পালিয়ে গেছে।

নিহত শিশু আমিনুর পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার কাপালির হাট গ্রামের মনজু ফরাজী ও মা আমেনা বেগমের ছেলে। তারা আমতলীর এমএসবি ইটভাটায় শ্রমিকের কাজ করেন।

জানা গেছে, আমতলী-কুয়াকাটা মহাসড়কের আমতলী খলিয়ান নামক স্থানে রবিবার বিকেল ৩ টার দিকে এমএসবি ইটভাটার নারী শ্রমিক আমেনা বেগম ও তার শিশু পুত্র আমিনুরকে নিয়ে রাস্তা পার হচ্ছিল। এমন মুহুর্তে বেপরোয়া গতির চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহন (চট্টমেট্রো-ব-১১-০৭৪৯) শিশুটিকে চাপা দেয়। বাসের চাকায় পিষ্ট হয়ে শিশু আমিনুর গুরুতর আহত হয়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, শিশুটিকে হাসপাতালে আনার পূর্বেই মারা গেছে।

আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, আবেদনের প্রেক্ষিতে শিশুটির মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।