আজকের বার্তা | logo

৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

ভক্তের আচরণে বিরক্ত কারিনা

ভক্তের আচরণে বিরক্ত কারিনা

পছন্দের অভিনেতা কিংবা অভিনেত্রীকে সামনে পেলে তার সঙ্গে সেলফি তোলার ইচ্ছা সব ভক্তেরই হয়। কিন্তু সে ইচ্ছে যদি সীমা অতিক্রম করে যায়, তাহলে তা পছন্দের অভিনেতা-অভিনেত্রীদের জন্য বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়।

সম্প্রতি মুম্বাইতে এমনই এক ভক্তের বিরক্তিকর আচরণের শিকার হন কারিনা কাপুর। মুম্বাই এয়ারপোর্টে এক ভক্ত কারিনার সঙ্গে সেলফি তুলতে চান। কারিনাও রাজি হন ভক্তের ইচ্ছে পূরণের জন্য। কিন্তু একটি সেলফিতেই সন্তুষ্ট হননি সেই ভক্ত। ছবি ভালো না আসার অজুহাতে কারিনাকে আবার থামিয়ে ছবি তুলেন তিনি। এরপর কারিনা হেঁটে গাড়ির দিকে রওনা হলে তৃতীয়বার ছবি তোলার জন্য তাকে থামান সেই ভক্ত। এতে খুব বিরক্ত হয়ে কারিনা সেই ভক্তকে থামতে বলেন। শুধু কারিনা নন, এমন আচরণে আশপাশের মানুষজনও বিরক্তি প্রকাশ করেছে।

প্রসঙ্গত, আগামী ২০ মার্চ মুক্তি পাওয়ার কথা কারিনার ‘আংরেজি মিডিয়াম’। এই সিনেমায় ইরফান খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর। বর্তমানে লাল সিং চাড্ডায় আমির খানের বিপরীতে শুটিং করছেন কারিনা। এ বছর বড়দিনে মুক্তি পাবে সিনেমাটি।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।