আজকের বার্তা | logo

১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২০ ইং

কেউ সৃজিতকে ‘হেয়’ করলে কষে থাপ্পড় মারব: মিথিলা

কেউ সৃজিতকে ‘হেয়’ করলে কষে থাপ্পড় মারব: মিথিলা

কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ের পর ছোট পর্দা থেকে স্বল্প বিরতি নিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। মিথিলা এখন ব্যস্ত তার পিএইচডির কাজ নিয়ে। ব্যস্ত পড়াশুনোয়।

গত ৬ ডিসেম্বর সৃজিত মুখার্জিকে বিয়ে করে প্রশংসার পাশাপাশি অনেকের সমালোচনার স্বীকার হয়েছেন মিথিলা। তবে নিন্দুকের কথায় কখনোই কান দেননি এই অভিনেত্রী। বরং স্বামীকে নিয়ে একের পর এক প্রশংসা করে সামাজিকমাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন মিথিলা।

রবিবার এক টুইট বার্তায় মিথিলা লিখেছেন, ‘আমি কোনো হিন্দু, ভারতীয় কিংবা কোনো পরিচালককে বিয়ে করিনি। আমি তাকেই বিয়ে করেছি; যিনি বুদ্ধিমান ও কোমল হৃদয়ের। তাই আমি তার পরিচয়ে গর্বিত। যে কেউ আমার বিয়ে অথবা আমার সঙ্গীকে হীন করার চেষ্টা করলে তাকে কষে থাপ্পড় মারা হবে।’

এর আগে মিথিলা লিখেন, ‘সৃজিতকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার দুটি কারণ। এক, আমরা দুজনই একই রকম পাগলাটে। দুই, আমরা অলস হয়েও সব সময় ব্যস্ত।’

এর আগে, ২০০৬ সালের ৩ আগস্ট জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয়। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের সংসারে ছিল আইরা নামে এক কন্যা সন্তান।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।