আজকের বার্তা | logo

১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২০ ইং

পাকিস্তানে শুধু টি-টোয়েন্টি খেলতে সরকারের অনুমতি পেয়েছে বিসিবি

পাকিস্তানে শুধু টি-টোয়েন্টি খেলতে সরকারের অনুমতি পেয়েছে বিসিবি

যাবে কি যাবে না? তা নিয়ে সংশয় ছিল। আদৌ যাবে কি না? গেলে কবে এবং কি খেলতে যাবে, টেস্ট না টি-টোয়েন্টি? নাকি এক টেস্ট আর এক ওয়ানডে? এসব নিয়েই ছিল রাজ্যের সংশয়। চারিদিকে কৌতুহলি প্রশ্ন। গুঞ্জন। ফিসফাস।

সংশয় ছিল আজ রোববারের বোর্ড পরিচালক সভাতেও যে, এসব প্রশ্নের সত্যিকার কোন জবাব মেলে কি না? কারণ, বিসিবি নিজ অবস্থানে অনড়। আর ওদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডও একগুঁয়ে মনোভাব মানসিকতায় আগের অবস্থানে। মানে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে দৃঢ় প্রতিজ্ঞ তারা।

এ দুয়ের দোলাচালে পড়ে এখনো পেন্ডুলামের মত দুলছে টাইগারদের পাকিস্তান সফর। আজ রোববার বিকেল ৪টার কিছুক্ষণ পর শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত দীর্ঘ বোর্ড সভাতেও পাকিস্তান সফরের ভাগ্য নির্ধারিত হয়নি।বোর্ড সভা শেষে বিসিবি পরিষ্কার তাদের অবস্থান ব্যাখ্যা করেছে। তা হলো পাকিস্তান গেলে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতেই যাবে বাংলাদেশ। আপাতত বা এখন টেস্ট খেলবে না এবং সেই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও হবে অতি সংক্ষিপ্ত সময়ের মধ্যে। মাত্র ৬/৭ দিনের।

এবং এ গুরুত্বপূর্ন সিদ্ধান্ত বিসিবির একার নয়, দেশের সরকারের উর্ধ্বতন মহল থেকেই বিসিবি যত সংক্ষিপ্ত সময়ে পাকিস্তান সফর শেষ করার কথা বলা হয়েছে। তা মেনেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ রোববার রাতে মিডিয়াকে জানিয়েছেন, আগে ছিল আমাদের চিন্তা ভাবনা। এখন সরকারের নির্দেশেই আমরা অতি সংক্ষিপ্ত সময়ে পাকিস্তান সফর শেষ করতে চাই এবং সপ্তাহ খানেক সময় পাকিস্তানে থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতেই যেতে আগ্রহী আমরা।

এখন বিসিবি সভাপতির এমন প্রস্তাব ও শেষ সিদ্ধান্ত পিসিবি মেনে নিলেই কেবল জাতীয় দলের পাকিস্তান সফর হবে। অন্যথায় হবে না।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।