আজকের বার্তা | logo

১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২০ ইং

প্রকল্প কর্মকর্তার ঘরে মিলল ১ কোটি ৮৫ লাখ টাকা ‍

প্রকল্প কর্মকর্তার ঘরে মিলল ১ কোটি ৮৫ লাখ টাকা ‍

দিনাজপুরের পার্বতীপুর উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) তাজুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে নগদ ১ কোটি ৮৫ লাখ টাকা উদ্ধার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় তাজুলের উপজেলা পরিষদের সরকারি বাড়ি থেকে দুদক এই টাকা উদ্ধার করে।দুদক দিনাজপুর সমস্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

আবু হেনা আশিকুর রহমান জানান, উপজেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট দবির উদ্দিনের উপস্থিতিতে দুদক এই অভিযান পরিচালনা করে। প্রকল্প কর্মকর্তা তাজুলের সরকারি এই বাড়িতে এসব টাকা আলমারি, বিছানার নিচেসহ ব্যাগে করে বিভিন্ন স্থানে রাখা হয়েছিল।দুদকের এ কর্মকর্তা আরও জানান, এত বিপুল পরিমাণ টাকার উৎস এবং এ টাকা ব্যাংকে না রেখে বাড়িতে রাখার বিষয়ে কোনো সদুত্তোর দিতে পারেননি তাজুল ইসলাম। পরে তাকে আটক করা হয়।

তাজুল সরকারের বিভিন্ন প্রকল্প থেকে এই টাকা আত্মসাৎ করেছেন বলেও জানান দুদক কর্মকর্তা।কুড়িগ্রামের রাজারহাট উপজেলার আবদুর রাজ্জাকের ছেলে পিআইও তাজুল প্রায় দেড় বছর ধরে পার্বতীপুর উপজেলা প্রকল্প কর্মকর্তার দায়িত্ব পালন করে আসছেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।