পিরোজপুরে প্রাইভেটকারে অচেতন কলেজছাত্রী, তিনজন ধরা

প্রকাশিত: ৯:৩৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০১৯

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় মায়ের সামনে থেকে এক কলেজছাত্রীকে অপহরণ করে প্রাইভেটকারে তুলে নিয়ে পালানোর সময় তিন অপহরণকারীকে আটক করা হয়েছে। শনিবার (২৮ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের বকুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- উপজেলার শ্রীরামকাঠী গ্রামের খলিল শেখের ছেলে মো. এখলাছ হোসেন শেখ (২৮), ভীমকাঠী গ্রামের বিমল মন্ডলের ছেলে সিধু মন্ডল (১৮) ও পিরোজপুর সদর উপজেলার উত্তর শিকারপুর এলাকার ফারুক হাওলাদারের ছেলে মো. নুরুজ্জামান হাওলাদার (৩৭)। ভুক্তেভোগী মেয়েটি উপজেলা সদরের সরকারি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী।

ওই কলেজছাত্রীর বাবা জানান, তার মেয়ে পার্শ্ববর্তী নেছাড়াবাদ উপজেলার ভরতকাঠী গ্রাম থেকে নিয়মিত কলেজে আসা-যাওয়া করতো। কলেজে আসা-যাওয়ার পথে শ্রীরামকাঠী গ্রামের এখলাছ শেখ তাকে প্রেমের প্রস্তাব দেয়াসহ উত্ত্যক্ত করে আসছিল। রাজি না হওয়ায় বিভিন্ন সময় তাকে অপহরণসহ বিভিন্নভাবে হুমকি ও ভয়ভীতি দিয়ে আসছিল এখলাছ। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুর আড়াইটার দিকে তার স্ত্রী ও মেয়ে মামা বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জ থেকে নিজ গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে শ্রীরামকাঠীর বকুলতলা এলাকায় এখলাছ শেখ ও তার সহযোগীরা মেয়ের মুখ চেপে ধরে জোরপূর্বক একটি প্রাইভেটকার তুলে শ্রীরামকাঠী থেকে নাজিরপুর সদরের দিকে দ্রুতগতিতে চলে যায়।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. ফারুক হাওলাদার বলেন, ওই কলেজছাত্রীকে অপহরণ করে প্রাইভেটকারে করে তুলে নিয়ে পালানোর সময় ওই ছাত্রীর মা চিৎকার দিলে আমিসহ কয়েকজন এগিয়ে যাই। তার কাছে ঘটনা শুনে উপজেলার কালিবাড়িতে থাকা লোকজনদের ফোন করে প্রাইভেটকারটি আটক করতে বলি।

কালিবাড়ি থাকা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান তুহিন বলেন, শ্রীরামকাঠী থেকে যুবলীগ নেতা ফারুক হাওলাদারের ফোন পেয়ে আমি স্থানীয়দের সহায়তায় ওই প্রাইভেটকারটি আটক করি এবং গাড়ি থেকে অপহৃত ওই কলেজছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করি। এ সময় গাড়িতে থাকা অপহরণকারী এখলাছ শেখ, সিধু মন্ডল ও গাড়িচালক নুরুজ্জামানকে আটক করে থানা পুলিশে সোপর্দ করি।

নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুনিরুল ইসলাম মুনির বলেন, ওই কলেজছাত্রীসহ আটক তিনজন থানা হেফাজতে আছে। তবে এ ব্যাপারে এখানো লিখিত কোনো অভিযোগ পাইনি।

Share Button