আজকের বার্তা | logo

১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২০ ইং

বরিশাল মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির কার্যক্রম শুরু

বরিশাল মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির কার্যক্রম শুরু

গোপলগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত এবং ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগ এবং এর অন্তর্গত ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক সিটি মেয়র সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন নেতৃবৃন্দ। এ সময় তারা সুরা ফাতেহা পাঠ এবং দোয়া-মোনাজাত করেন।

পরে মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে অন্যান্যরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পর্যায়ক্রমে ১ থেকে ৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ পুষ্পার্ঘ অর্পন করেন। বঙ্গবন্ধুর কবর জিয়ারতের মধ্যদিয়ে বরিশাল মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি এবং ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ আনুষ্ঠানিকভাবে দলীয় কার্যক্রম শুরু করল। এর আগে সকালে নেতৃবৃন্দ সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হন।

গত ৮ ডিসেম্বর বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে একেএম জাহাঙ্গীর সভাপতি এবং সিটি মেয়র সাদিক আবদুল্লাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর আগে গত ১২ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সম্মেলনের মাধ্যমে মহানগরীর ৩০টি ওয়ার্ড আওয়ামি লীগের কমিটি গঠন করা হয়।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।