আজকের বার্তা | logo

১১ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২০ ইং

সর্বশেষ কবে গোসল করেছেন জানেন না লেডি গাগা!

সর্বশেষ কবে গোসল করেছেন জানেন না লেডি গাগা!

সাতটি গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের মালিক তিনি। শুধু তাই নয়, একটি অস্কারসহ নয়টি গ্র্যামি অ্যাওয়ার্ডও তার দখলে। তিনি হলেন টাইম ম্যাগাজিনের জরিপে বছরের সেরা প্রভাব বিস্তারকারী নারী ও মার্কিন পপতারকা লেডি গাগা।

তবে এ গায়িকা তার মিউজিক ক্যারিয়ার নিয়ে এতই ব্যস্ত হয়ে পড়েছেন যে, সর্বশেষ কবে গোসল করেছেন, তা মনে নেই তার। এ কথাটি তিনি নিজেই টুইটারে জানিয়েছেন।গতকাল বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্টে তার ব্যক্তিগত সহকারীর সঙ্গে কথোপকথন তুলে ধরে ‘শ্যালো’ খ্যাত এই গায়িকা লেখেন, ‘আমার ব্যক্তিগত সহকারী জানতে চেয়েছিল, আপনি শেষ কবে গোসল করেছেন? আমি উত্তরে বলেছি, মনে নেই।’

বিশ্বসংগীতের সবচেয়ে বেশি বিক্রিত অ্যালবামের শিল্পীদের একজন লেডি গাগা। বর্তমানে খুব ব্যস্ত সময় পার করছেন এই গায়িকা। তার কারণ খুব শিগগিরই বের হতে যাচ্ছে তার ষষ্ঠ অ্যালবাম। এই প্রকাশিতব্য অ্যালবাম ঘিরেই তার যত ব্যস্ততা।

এর আগে চলতি মাসের শুরুতে ইউটিউবের নিকি টিউটোরিয়ালস চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে সৌন্দর্যবিষয়ক ব্র্যান্ড, ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে নানা পরিকল্পনার কথা শেয়ার করেন লেডি গাগা।

গত ৪ ডিসেম্বর প্রকাশিত ওই ভিডিওতে লেডি গাগা বলেন, ‘আমি আরও গান চাই। এ জীবনে গান থেকে অবসরের কোনো পরিকল্পনা নেই। আমি আরও সিনেমায় অভিনয় করতে চাই। আমার মেকআপ কোম্পানি হাউস ল্যাবরেটরিজকে অনেক অনেক বড় দেখতে চাই। আর সন্তানের মা হতে চাই।’

এসব কবে হবে-জানতে চাইলে উত্তরে আত্মবিশ্বাসী গাগা বলেন, ‘আগামী ১০ বছরের মধ্যে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।