আজকের বার্তা | logo

৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে আগস্ট, ২০১৯ ইং

পিরোজপুরে মায়ের বিক্রি করা নবজাতকের ঠাঁই হলো নিবাসে

পিরোজপুরে মায়ের বিক্রি করা নবজাতকের ঠাঁই হলো নিবাসে

পিরোজপুর জেলা হাসপাতালে জন্মের পরে মায়ের ৫ হাজার টাকায় বিক্রি করা নবজাতকটিকে বরিশালের আগৈলঝড়া উপজেলার ছোট মনি নিবাসে পাঠানোর নির্দেশ দিয়েছেন একটি আদালত। আজ মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন এ আদেশ দেন।

এর আগে, গত রবিবার দুপুরে এক গর্ভবতী নারী নিজেকে সেলিনা (৩৫) পরিচয় দিয়ে একা এসে হাসপাতালে ভর্তি হন। সেখানে ভর্তি রেজিস্টারে উল্লেখ করেন তিনি পার্শ্ববর্তী বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বড় জামুয়া গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী। ঐ বিকেলে স্বাভাবিকভাবে সে একটি কন্যা সন্তান জন্ম দেয়। পরের দিন হাসপাতালে চিকিৎসাধীন একটি পরিবারের কাছে ৫ হাজার টাকার বিনিময়ে শিশুটিকে বিক্রি করে চলে যান সেলিনা। পরে ঐ নারীর আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ জানার পর তা পিরোজপুর সদর থানায় অবহিত করেন। এরপর শিশুটিকে উদ্ধার করে পুলিশের হেফাজতে হাসপাতালে রাখা হয়। পরে বিষয়টি আদালত পর্যন্ত গড়া। আজ মঙ্গলবার আদালতের নির্দেশ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে আগেই জানিয়েছিলেন সমাজসেবা অধিদফতরের প্রবেশন অফিসার জাকির হোসেন হাওলাদার।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।