আজকের বার্তা | logo

৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২০ ইং

৭ ভুয়া পুলিশ ও সাংবাদিক গ্রেপ্তার

৭ ভুয়া পুলিশ ও সাংবাদিক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সাতজন ভুয়া পুলিশ ও সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ।গতকাল শনিবার রাতে উপজেলার দরিকান্দি ভোরের বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।আজ রোববার সকালে গ্রেপ্তারকৃতদের নামে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-দেওয়ান নাঈম আহম্মেদ (৩২), প্রশান্ত চক্রবর্তী (২৪) খাইরুল ইসলাম সজিব (১৯), মনোরঞ্জন দাস (২৬), মিঠুন চন্দ্র দাস (১৯), সুমন চন্দ্র দাস (২০) ও দিলীপ চন্দ্র দাস(২৫)।

পুলিশ জানিয়েছে, উপজেলার ভোরের বাজার এলাকায় গ্রেপ্তারকৃতরা একটি কালো মাইক্রোবাসের সামনে-পেছনে পুলিশ ও সাংবাদিক স্টিকার লাগিয়ে ঘোরাফেরা করছিল। এটি দেখে টহল পুলিশের সন্দেহ হয়। পরে তাদের পরিচয় জানতে চাইলে তাদের কেউ পুলিশ, কেউ সাংবাদিক পরিচয় দেয়। পরে আইডি কার্ড দেখতে চাইলে তারা আইডি কার্ড দেখাতে ব্যর্থ হয়।

এ সময় পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে তারা স্বীকার করে, সাধারণ মানুষকে সরকারি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে অর্থ আদায়ের জন্য তারা এই পরিচয় ব্যবহার করতেন।তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠানো হয়েছে।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।