আজকের বার্তা | logo

৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২০ ইং

মাকে ধাক্কা, রাগে গাড়িতে লাথি শিশুর (ভিডিও)

মাকে ধাক্কা, রাগে গাড়িতে লাথি শিশুর (ভিডিও)

মাকে ধাক্কা দেওয়ায় রেগে গিয়ে গাড়িকে লাথি মারে এক শিশু। মনে হচ্ছে, লাথি মেরে গাড়িটিকে ভেঙেই ফেলবে সে। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

চীনের চংকিং শহরের একটি রাস্তার সিসি ক্যামেরায় ধরা পড়েছে এই দৃশ্য। যা দেখে অনেকেই সমবেদনা জানাচ্ছেন, সেইসঙ্গে ছোট্ট শিশুটির কাণ্ড দেখে হাসছেনও। কেউ আবার তাকে ‘হিরো’ বলছেন।

ভিডিওতে দেখা যায়, রাস্তার জেব্রা ক্রসিং দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক নারী ও তার ছোট্ট শিশু। সন্তানের হাত ধরে রাস্তা পারাপারের সময় একটি সাদা রঙের গাড়ি এসে ধাক্কা মারে দুজনকে। এতে দুজনই ছিটকে পড়েন রাস্তার ওপর।

গাড়ির গতি অল্প থাকায় মা-ছেলের তেমন কিছুই হয়নি। তবে ‍রাস্তায় পড়ে যাওয়ার পর গাড়ি ও এর চালকের ওপর রেগে যায় শিশুটি।

ভিডিওতে দেখা যায়, মা ঠিক আছে কিনা দেখে নিয়েই শিশুটি গাড়ির দিকে এগিয়ে যায়। এরপর গাড়ির সামনে গিয়ে জোরে লাথি মারে। তবে তার ওই লাথিতে গাড়ির কোনো ক্ষতি হয়নি। গাড়ির চালকের দিকে তাকিয়ে তাকে আঙুল তুলে কিছু বলতেও দেখা যায়।

পরে গাড়ির চালক ও আশপাশের লোক এগিয়ে এসে নারী ও ওই শিশুকে সাহায্য করেন। যে গাড়িটি ধাক্কা মেরেছিল, তাদের সেই গাড়িতেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।https://youtu.be/yuCeNrKtj3A

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।