আজকের বার্তা | logo

৮ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২০ ইং

বিমানবন্দরেই সাজতে বসলেন কারিনা, ভিডিও ভাইরাল

বিমানবন্দরেই সাজতে বসলেন কারিনা, ভিডিও ভাইরাল

জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। সিনেমার কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনও খুব সুন্দরভাবে সামলাচ্ছেন তিনি।

বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন এই বলিউড ডিভা। শনিবার সকালে বেঙ্গালুরুতে একটি অনুষ্ঠানে হাজির হন কারিনা। এরপর সেখান থেকেই সন্ধ্যায় তার কাজিন আরমান জেইনের বিয়ের রোকা অনুষ্ঠানে যান। কিন্তু সময় স্বল্পতার কারণে বিমানবন্দরেই সাজতে বসেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, লাল পোশাক পরে বসে আছেন কারিনা। আর তার মেকআপ আর্টিস্ট ও হেয়ার স্টাইলিশ তাকে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার জন্য প্রস্তুত করছেন। ভিডিওটির ক্যাপশনে লেখা, আমরা এভাবেই করি। আরমানের বিয়ের জন্য বিমানবন্দরেই প্রস্তুত হচ্ছি।

কারিনার পরবর্তী সিনেমা গুড নিউজ। বর্তমানে এর প্রচার করছেন তিনি। এই সিনেমায় আরো অভিনয় করেছেন— অক্ষয় কুমার, দিলজিৎ দুসাঞ্জ, কিয়ারা আদভানি প্রমুখ। এটি আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে।

অন্যদিকে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত লেকার হাম দিওয়ানা দিল সিনেমার মাধ্যমে আরমান জেইনের বলিউডে অভিষেক হয়। দীর্ঘদিনের প্রেমিকা আনিসা মালহোত্রাকে বিয়ে করেছেন তিনি।

ভিডিও:https://youtu.be/rGwIwuILX2U

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।