আজকের বার্তা | logo

১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জানুয়ারি, ২০২০ ইং

ব্যালন ডি’অর নিয়ে ফিরছেন মেসি, বর্ণিল সাজে ক্যাম্প ন্যু

ব্যালন ডি’অর নিয়ে ফিরছেন মেসি, বর্ণিল সাজে ক্যাম্প ন্যু

রোনালদো-ফন ডাইকের মতো আলোচনায় থাকা তারকাদের পেছনে ফেলে রেকর্ড ষষ্ঠবারের মতো ব্যালন ডি’অর জিতেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ব্যালন ডি’অর জেতার পর এই প্রথম লা লিগে রিয়াল মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে নামছেন লিওনেল মেসি। অধিনায়কের এমন অসামান্য কীর্তি উদযাপনে তাই বর্ণিল উৎসবে মাতবে পুরো ক্যাম্প ন্যু। সমর্থকদের সামনে আজ নিজের ব্যালন ডি’অর জয় উদযাপন করবেন ‘কিং’ মেসিও। সবমিলিয়ে ক্যাম্প ন্যুয়ে আজ ‘পার্টি নাইট’।

এদিকে, ক্লাবের এই কিংবদন্তিকে বরণ করে নিতে প্রস্তুত বার্সেলোনা। মাঠের খেলা শুরুর আগে ব্যালন ডি’অর ট্রফি হাতে উপস্থিত থাকবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।রিয়াল মায়োর্কার জন্য অবশ্য ভিন্ন পরিস্থিতি অপেক্ষা করছে। চলতি মৌসুমে ঘরের বাইরে খেলতে গেলেই তাদের অবস্থা শোচনীয় হয়ে যাচ্ছে। অন্যদিকে বার্সা এখন ঘরের মাঠে অপ্রতিদ্বন্দ্বী। তার ওপর আবার মেসির জন্য এ রাতে বাড়তি উৎসব করবে ক্যাম্প ন্যু। মেসিও থাকবেন ফুরফুরে মেজাজে।

লা লিগার পয়েন্ট টেবিলের দিকে তাকালে অবশ্য বার্সেলোনার জন্য সতর্ক সংকেত অপেক্ষা করছে। কারণ চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ সমান পয়েন্ট নিয়ে ঘাড়ে নিঃশ্বাস ফেলছে। ১৮ ডিসেম্বর আবার এল ক্লাসিকোতে মুখোমুখি হবে দুই দল। ফলে এগিয়ে থাকার সুবিধা নিতে আপাতত মায়োর্কা ম্যাচের দিকেই নজর দিচ্ছে কাতালান জায়ান্টরা।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।