আজকের বার্তা | logo

১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জানুয়ারি, ২০২০ ইং

খেলতে বাধা দেয়ায় অভিযোগ নিয়ে থানায় ৭ বছরের শিশু

খেলতে বাধা দেয়ায় অভিযোগ নিয়ে থানায় ৭ বছরের শিশু

মাঠে খেলতে বাধা দেওয়ায় দুই নারীর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছে আবদুল কাদেরি নামে ৭ বছর বয়সী এক শিশু। বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় এ ঘটনা ঘটে।অভিযোগকারী শিশু কাদেরী জেলার নাচোল সদর ইউনিয়নের ঘিওন গ্রামের আব্দুল কাদেরের ছেলে ও এশিয়ান স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

নাচোল থানা পুলিশের ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে কাদেরী ও তার সহপাঠীরা পাশের মাঠে খেলতে যায়। এ সময় ওই মহল্লার দুই গৃহবধূ তাদের খেলতে বাধা দেন এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। বিষয়টি মেনে নিতে পারেনি শিশু কাদেরী। ফলে সে থানায় এসে কেঁদে কেঁদে তাদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দেয়।

কাদেরীর এমন অভিযোগ মনোযোগ দিয়ে শোনেন ওসিসহ স্থানীয় গণমাধ্যম কর্মী ও মানবাধিকার কর্মীরা। পরে পুলিশ পাঠিয়ে অভিযুক্তদের থানায় ডেকে এনে কাদেরীর বিষয়টি সমাধান করা হয়েছে। বিষয়টি সমাধান হয়ে যাওয়ায় উপস্থিত সকলেই খুশি হয়েছেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।