আজকের বার্তা | logo

১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জানুয়ারি, ২০২০ ইং

কঙ্কালের সঙ্গে পাওয়া গেল মোবাইল-জাতীয় পরিচয়পত্র

কঙ্কালের সঙ্গে পাওয়া গেল মোবাইল-জাতীয় পরিচয়পত্র

বরিশালের উজিরপুর উপজেলায় নিখোঁজের প্রায় এক বছর পর কাওসার হাওলাদার (৩২) নামে এক সবজি বিক্রেতার কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার ভবানিপুর এলাকার একটি ডোবা থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়।

নিহত কাওসার হাওলাদার উপজেলার ওটরা এলাকার হালিম হাওলাদারের ছেলে। তিনি সবজি বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।কাওসার হাওলাদারের স্বজনরা জানান, দুই সন্তানের জনক ছিলেন কাওসার। প্রায় দেড় বছর আগে স্থানীয় এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। ওই নারীর কারণে ২০১৮ সালের ২৭ ডিসেম্বর স্ত্রী ও সন্তানদের ফেলে চলে যান কাওসার। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, ভবানিপুর বাজারের উত্তর পাশে কাজী বাড়ি সংলগ্ন একটি ডোবা থেকে একটি কঙ্কাল উদ্ধার করা হয়েছে। এ সময় কঙ্কালের সঙ্গে নিখোঁজ কাওসারের মোবাইল, জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। উদ্ধার করা কঙ্কালের আকৃতি, মোবাইল এবং জতীয় পরিচয়পত্র দেখে মরদেহটি কাওসারের বলে তার স্বজনরা শনাক্ত করেন।

ওসি জিয়াউল আহসান বলেন, ধরণা করা হচ্ছে কাওসারকে হত্যার পর মরদেহ গুম করতে ডোবায় ভারি কিছু দিয়ে বেঁধে ডুবিয়ে দেয়া হয়েছিল। ডোবার পানি শুকিয়ে যাওয়ায় মরদেহটি বেরিয়ে যায়। ডিএনএ টেস্টের জন্য কঙ্কালটি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে । এ ঘটনায় কাওসারের স্বজনদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।