আজকের বার্তা | logo

১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জানুয়ারি, ২০২০ ইং

আত্মহত্যার চেষ্টা করা প্রেমিকাকে আইসিইউতে বিয়ে!

আত্মহত্যার চেষ্টা করা প্রেমিকাকে আইসিইউতে বিয়ে!

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেও বিয়ে করেননি প্রেমিক! এরপর আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। নিতে হয় হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)। ওই তরুণী হাসপাতালে থাকা অবস্থায়ই প্রেমিক তরুণকে বাধ্য করা হয় বিয়ে করতে। বিয়ে করেনও তিনি। পুলিশ জানিয়েছে, ওই নারী আত্মহত্যার চেষ্টা করায় তার প্রেমিককে জোর করে তাকে বিয়ে করানো হয়েছে।বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের পুনে জেলায়।

প্রেমিককে বহুবার বলার পরেও তিনি ওই নারীকে বিয়ে করতে রাজি হননি। ফলে কোনো উপায় না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে জোর করে প্রেমিকাকে বিয়ে করানো হলে হাসপাতাল থেকে পালিয়ে যান ওই তরুণ।

পরে ওই নারী তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন। এই ঘটনার তদন্ত চলছে। ওই ব্যক্তিকে খুঁজছে পুলিশ।পুলিশের কাছে দায়ের করা মামলায় ওই নারী অভিযোগ করেছেন যে, সুরাজ নালাভাদে তার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক করেছেন। কিন্তু সে যখন বিয়ের জন্য চাপ দিয়েছে তখন সুরাজ বিয়ে করতে অস্বীকৃতি জানিয়েছে। ওই নারী জানান, তিনি নিচু সম্প্রদায়ের বলে তার প্রেমিক তাকে বিয়ে করতে চাননি।

গত ২৭ নভেম্বর বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। এরপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে আইসিইউতে নেয়া হয়।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।