আজকের বার্তা | logo

১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জানুয়ারি, ২০২০ ইং

সময়মতো সংসদে পৌঁছাতে রেলমন্ত্রীর দৌড়, ছবি ভাইরাল

সময়মতো সংসদে পৌঁছাতে রেলমন্ত্রীর দৌড়, ছবি ভাইরাল

গাড়ি থেকে নেমেই পড়িমড়ি করে দৌড় দিলেন মন্ত্রী। আর তা দেখে আশেপাশের সবাই বিস্মিত। কারণ বেসরকারি অফিসের কর্মীদের ক্ষেত্রে মাঝে মাঝে এমন দৃশ্য চোখে পড়লেও সরকারি অফিসে তো সাধারণত এমনটা হয় না। গতকাল বুধবার ভারতের লোকসভা চত্বরে এমন দৃশ্যেরই দেখা মিলল। আর দৌড় দেওয়া ব্যক্তিটি হলেন দেশটির রেলমন্ত্রী পীযূষ গোয়েল।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার সকালে মন্ত্রিসভার বৈঠক ডাকা হয়েছিল। ওই বৈঠকে কেন্দ্রীয় মন্ত্রীরা আমন্ত্রিত ছিলেন। সেখানে রেলমন্ত্রী পীযূষ গোয়েলও উপস্থিত ছিলেন। আবার বেলা ১১টায় লোকসভার অধিবেশনে প্রশ্নোত্তর পর্বও ছিল। সেখানে সাংসদদের রেল মন্ত্রণালয় সংক্রান্ত প্রশ্নের উত্তর দিতে হবে পীযূষ গোয়েলকে।

কিন্তু মন্ত্রিসভার বৈঠক নির্ধারিত সময়ের অনেক পরে শেষ হয়। তাই দেরি করে ফেলেন পীযূষ। আবার এদিকে প্রশ্নোত্তর পর্বের উত্তরও তাকেই দিতে হবে। সে কারণে সংসদ চত্বরে নেমেই দৌড় দেন এই মন্ত্রী। আর মন্ত্রীর এ দৌড়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে আসতেই ভাইরাল হয়ে যায়।দেশটির গুজরাটের বিজেপি সাংসদ প্রভু বসাবা সেই ছবি দিয়ে টুইট করেন, প্রশ্নোত্তর পর্বে দেরি যাতে না হয়, সেজন্য নতুন ভারতের প্রাণবন্ত রেলমন্ত্রী মন্ত্রিসভার বৈঠকের পর দৌড়ে সংসদে ঢুকলেন।

রেলমন্ত্রীর দৌড়ের প্রশংসা ও সমালোচনা দুই-ই হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিজেপি সাংসদ রবি কিসান টুইটে লেখেন, আপনাকে সেলাম। কেউ আবার লিখেছেন, ওনার কাজের ধরন, দায়বদ্ধতা, সময়ানুবর্তিতা প্রশংসনীয়। কেউ লিখেছেন, নেতা শিক্ষিত হলে সময়ের কাজ সময়ে শেষ করেন।কেউ আবার মজা করে লিখেছেন, জেনারেল বগির নিজের আসন পেতে দৌড় দিচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী। কেউ আবার আক্ষেপ করে লিখেছেন, ইশ! যদি ওনার মতো সময়মতো ট্রেনটাও পৌঁছাতো।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।