আজকের বার্তা | logo

১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জানুয়ারি, ২০২০ ইং

প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটি, ট্রেনের নিচে ঝাঁপ তরুণীর

প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটি, ট্রেনের নিচে ঝাঁপ তরুণীর

গাজীপুরের কালীগঞ্জে প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে চলন্ত ট্রেনে নিচে ঝাঁপ দিয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে।  আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে কালিগঞ্জ পৌর সদরের টেকপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত ওই কলেজছাত্রী কালীগঞ্জ পৌর এলাকার ৬নং ওয়ার্ডের চৌড়াগ্রামের আইয়ুব মিয়ার মেয়ে। তার নাম তামান্না (১৭)। সে কালীগঞ্জ সরকারি শ্রমিক কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে কলেজের রওনা দেয় তামান্না। বড় নগর বাইপাস থেকে রেল লাইন দিয়ে এক ছেলের সঙ্গে কলেজের দিকে যাচ্ছিল সে। সে সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি ট্রেন যাচ্ছিল।

পৌর সদরের টেকপাড়া মোড়ে পৌঁছালে ছেলেটির সঙ্গে তামান্নার কথা কাটাকাটি হয়। এসময় সে রাগ করে দুই দফা ট্রেনের নিচে ঝাঁপ দেওয়ার চেষ্টা করে। ছেলেটি তাকে রেল লাইন থেকে টেনে নিয়ে আসে।এ ঘটনার এক পর্যায়ে বিপরীত দিক দিয়ে দ্রুতগামী মহানগর প্রভাতী ট্রেনটি কাছে আসতেই তামান্না হাঠাৎ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেয়। ট্রেনের ধাক্কায় তার মাথার মগজ বেরিয়ে যায় এবং তার দেহ থেকে বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনার পরপরই ভয়ে ছেলেটি পালিয়ে যায়।

আড়িখোলা স্টেশন মাস্টার আরিফ হোসেন বলেন, ‘৯টা ১০ মিনিটে চট্টগ্রামগামী প্রভাতী এক্সপ্রেসটি অতিক্রম করে। সেই ট্রেনের নিচে মেয়েটি ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি। নরসিংদী জিআরপি থানাকে বিষয়টি অবহিত করা হয়েছে। তারা এসে লাশটি নিয়ে যাবে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।