আজকের বার্তা | logo

১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জানুয়ারি, ২০২০ ইং

বাবার বয়সী নায়কের সঙ্গে রোম্যান্স বিরক্তিকর : সোনাক্ষী

বাবার বয়সী নায়কের সঙ্গে রোম্যান্স বিরক্তিকর : সোনাক্ষী

কম বয়সী নায়িকাদের সঙ্গে বলিউড নায়কের রোম্যান্স যেন জমে ক্ষীর। যে দৃশ্য দেখতে পছন্দ করেন দর্শকরাও। তবে একটু ভেবে দেখুন, যদি এর উল্টোটা হয়। অর্থাৎ মাধুরী দীক্ষিতের সঙ্গে ঈশান খট্টরের রোম্যান্স? এই কথাই তুলে ধরলেন সোনাক্ষী সিনহা।

সোনাক্ষী বলেন, সিনেমাপ্রেমীরা অভিনেতাদের সঙ্গে কম বয়সী নায়িকাদের রোম্যান্স দেখতে বেশি পছন্দ করেন। আর সেখানে যদি কোনক্রমে নায়িকা অভিনেতার থেকে বড় হয়ে যায় তাহলে হয় সমস্যা। এর আগে আমরা সালমান খান এবং রিভাতি জুটি পর্দায় দেখেছি। তিনি একটি ছবিতে আলিয়ার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। এমনকি ‘দাবাং ৩’-তে সাই সালমানের সঙ্গে রোম্যান্স করেছেন। ৫৩ এবং ২১ বছরের মধ্যে আকাশ-পাতাল তফাৎ, কাজের ক্ষেত্রে আমাদের এরকম করতে হয়।

সোনাক্ষী আরও বলেন, আমার যখন ৫০ হবে তখন ২১-২২ বছরের ছেলেদের সঙ্গে রোম্যান্স করতে সত্যিই খুব বিরক্তিকর লাগবে। কারণ, বয়সের অনেক ফারাক আর একজন ৫০ বয়সী তার হাঁটুর বয়সীদের সঙ্গে সিনেমায় প্রেম করতে পারবে না। দেখতে অবাক লাগে। কিন্তু কোনও পুরুষ অভিনেতা যদি একাজ করেন তখন দর্শকদের কাছে তা হিট এবং সবাই পছন্দ করেন। আসলে এটা নির্ভর করে আমাদের সকলের চিন্তাভাবনার ওপরে। এবং কোন দেশে বসবাস করছি তাও একবার দেখতে হয়।

ইতিমধ্যেই ‘দাবাং ৩’-র প্রচারে লেগে পড়েছেন সালমান খান। নিজের রিয়্যালিটি শো’তে অভিনেতাকে প্রায়শই ছবির প্রচার করতে দেখা যাচ্ছে। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন সাই মাঞ্জরেকর। মুখ্য চরিত্রে দেখা যাবে সালমান খান, সোনাক্ষী সিনহা, সাই মাঞ্জরেকর, আরবাজ খান, মহেশ মাঞ্জরেকর ও সুদীপকে। পরিচালনা করেছেন প্রভু দেবা। মুক্তি পাবে আসন্ন ২০ ডিসেম্বর। সূত্র : বলিউড হাঙ্গামা।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।