আজকের বার্তা | logo

১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জানুয়ারি, ২০২০ ইং

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে যেখানে

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে যেখানে

অবশেষে গুঞ্জনই সত্য হলো। জাতির জনক বঙ্গবন্ধুকে উৎসর্গ করা বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ মাতাবেন বলিউডের ভাইজান সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এ দুই তারকা ছাড়াও অনুষ্ঠান মাতাবেন সনু নিগম, কপীলাশ খের, মমতাজ ও জেমস।আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে জমকালো এই উদ্বোধনী অনুষ্ঠান। বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই অনুষ্ঠানের টিকিট মূল্যসহ প্রাপ্তিস্থান প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে হতাশার খবর হলো, সাধারণের জন্য খুবই স্বল্প পরিমাণ টিকিটের ব্যবস্থা রাখা হয়েছে। টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন এক হাজার টাকা ও সর্বোচ্চ ১০ হাজার টাকা।

টিকিট পাওয়া যাবে অনলাইনসহ আটটি জায়গায়। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, শহীদ সোহরাওয়ার্দী ইনডোর, দ্য ওয়েস্টিন, ফাহিম মিউজিক ও ক্যাফে ইডেনে সরাসরি মিলবে টিকিট।

এ ছাড়া অনলাইনে পাওয়া যাবে সহজ ডটকম, পে-পয়েন্ট ডটকম ডটবিডি ও গ্যাজেটবাংলা ডটকমে। আজ থেকে নির্ধারিত স্থানগুলোতে মিলবে এই অনুষ্ঠানের টিকিট।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।