আজকের বার্তা | logo

১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৯শে জানুয়ারি, ২০২০ ইং

বরিশালে অপহৃত কলেজছাত্রী উদ্ধার, ৩ সহদর আটক

বরিশালে অপহৃত কলেজছাত্রী উদ্ধার, ৩ সহদর আটক

বরিশালের আগৈলঝাড়ায় অপহরণ মামলায় তিন সহদরসহ অপহৃতাকে উদ্ধার করেছ পুলিশ। তাদের বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।থানা সূত্রে জানা গেছ, উপজেলার রাজিহার ইউনিয়নের রাংতা গ্রামের ছালাম মাতুব্বরের মেয়ে কলেজ ছাত্রী সানিয়া আক্তারকে কলেজ যাওয়া-আসার পথে প্রায়ই প্রেম নিবদন করে আসছিল একই এলাকার ইউসুফ শিকাদরের ছেলে ফোরকান শিকদার। ফোরকানের প্রেমে সারা না দেওয়ায় কলেজ ছাত্রী সানিয়া আক্তারকে গত ২০ নভেম্বর সকালে সরকারি গৌরনদী কলেজে যাওয়ার পথে রাজিহার-রাংতা-গৌরনদী সড়কের রাংতা নামক স্থানে বসে ফোরকান শিকদার অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় সানিয়া আক্তারের পিতা ছালাম মাতুব্বর বাদী হয়ে থানায় নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা দায়ের করেন, যার নং-০১(৩-১২-২০১৯)। ওই মামলার পলাতক আসামী ইউসুফ শিকদারের তিন ছেলে ফোরকান শিকদার, আরিফ শিকদার, আলামিন শিকদারকে মঙ্গলবার রাতে এসআই জামাল হোসন নিজ এলাকা থেকে গ্রেফতার করে এবং অপহৃতা কলেজ ছাত্রী সানিয়াক উদ্ধার করে।

অপহৃতা ও তিনসহদরকে বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।