আজকের বার্তা | logo

২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

মোটরসাইকেল থেকে পড়ে আহত সেই ইডেনছাত্রী মারা গেছেন

মোটরসাইকেল থেকে পড়ে আহত সেই ইডেনছাত্রী মারা গেছেন

রাজধানীর বিজয় স্মরণীতে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত ইডেন মহিলা কলেজের ছাত্রী আকলিমা আকতার জুঁই (২৪) মারা গেছেন।সোমবার ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, শনিবার সকালে রাজধানীর পূর্ব কাজীপাড়া থেকে উবারের মোটরসাইকেলযোগে ফার্মগেট এলাকায় কোচিংয়ে যাওয়ার সময় বিজয় স্মরণী মোড়ে এ দুর্ঘটনায় পড়েন।নিহত আকলিমা আকতার জুঁই ইডেন মহিলা কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগে মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, গুরুতর আহত অবস্থায় জুঁইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অবস্থা দেখে আইসিইউতে রাখার সিদ্ধান্ত দেন। আহতের খালাতো বোন ঋতু আকতার বলেন, ‘সকালে মিরপুর কাজীপাড়া থেকে ফার্মগেট কোচিংয়ে যাওয়ার পথে বিজয় স্মরণী মোড়ে দুর্ঘটনা ঘটেছে। মোটরসাইকেল থেকে পড়ে গেছে শুনেছি। কিন্তু কিভাবে কি হয়েছে জুঁইয়ের জ্ঞান ফিরলে বলতে পারব।’

উদ্ধারকারী মোটরসাইকেল চালক সুমনের বরাত দিয়ে এক পুলিশ কর্মকর্তা জানান, মিরপুরের কাজীপাড়া থেকে তাকে নিয়ে ফার্মগেট যাওয়ার পথে বিজয় স্মরণী মোড়ে ব্যাগ থেকে মোবাইল বের করতে গিয়ে পেছন থেকে তিনি নিচে পড়ে যান। পরে লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসেন চালক (সুমন)। জুঁই মাথায় গুরুতর আঘাত পান।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।