আজকের বার্তা | logo

২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

সংসদে দাঁড়িয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব, ভিডিও ভাইরাল

সংসদে দাঁড়িয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব, ভিডিও ভাইরাল

সংসদে চলছিল দেশে ভূমিকম্পের পর ক্ষয়ক্ষতি ও পুনর্নির্মাণ নিয়ে আলোচনা। সেই আলোচনায় বক্তব্য রাখতে গিয়ে এক সাংসদ বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।মঙ্গলবার ২০১৬ সালে ভূমিকম্প মধ্য ইতালির ক্ষতিগ্রস্ত এলাকার পুনর্নির্মাণের বিষয়ে আলোচনা চলছিল ইতালির সংসদে। গুরুগম্ভীর আলোচনায় অন্য সাংসদদের পাশাপাশি বক্তব্য রাখতে ওঠেন বছর ৩৩ বছয় বয়সী ফ্ল্যাভিও দি মুরো।

ফ্ল্যাভিও বক্তব্য রাখতে রাখতে বলেন, “প্রতিদিন আমরা রাজনৈতিক আলোচনা, বিতর্কে ব্যস্ত থাকি। আমরা প্রায়ই সত্যিকারের মূল্যবোধ, যারা আমাদের যত্ন নেন, আমরা যাদের ভালবাসি তাদের উপেক্ষা করি।ফ্ল্যাভিও এর পর তার ‘আসল’ বক্তব্যে ঢুকে যান। তিনি বলেন, “এটা আমার কাছে একটা বিশেষ দিন। এলিসা, তুমি কি আমাকে বিয়ে করবে?

ফ্ল্যাভিও-র বান্ধবী এলিসা দে লিও তখন সংসদের পাবলিক গ্যালারিতে বসেছিলেন। ফ্ল্যাভিও পকেট থেকে একটি আংটি বের করে সবার সামনে এলিসাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। তার এই কাজে সংসদের সদস্যরা বেশ মজা পান। তারা সবাই ফ্ল্যাভিওকে অভিনন্দনও জানান। এমনকি সংসদের স্পিকারও তাকে অভিনন্দন জানান।

তবে প্রথমে জানা যায়নি, সংসদের মাঝে এমন প্রস্তাবের উত্তরে এলিসা কী বলেছেন। পরে ফ্ল্যাভিও জানিয়েছেন, এলিসা ‘হ্যাঁ’বলেছেন। তারা শীঘ্রই বিয়ে করতে চলেছেন। তবে বিয়ের তারিখ এখনও ঠিক হয়নি। সূত্র: আনন্দবাজার

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।