আজকের বার্তা | logo

২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

ঝালকাঠিতে ঝোপের মধ্য থেকে পায়ের রগকাটা বৃদ্ধ উদ্ধার

ঝালকাঠিতে ঝোপের মধ্য থেকে পায়ের রগকাটা বৃদ্ধ উদ্ধার

ঝালকাঠি শহরতলীর বাসন্ডা ইউনিয়নের লেশপ্রতাপ এলাকা থেকে পায়ের রগকাটা অবস্থায় অজ্ঞাত এক বৃদ্ধকে উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার সন্ধ্যা ৬টার দিকে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। তার নাম-পরিচয় জানা যায়নি।স্থানীয়রা জানান, বুধবার দুপুরের পর থেকেই লেশপ্রতাপ গ্রামের সাতরাজ নামক স্থানে খালের পাড়ে ঝোপের মধ্যে পড়েছিল এক বৃদ্ধ। সবাই তাকে পাগল ভেবে চলে গেছে। সন্ধ্যা ৬টা গড়িয়ে যখন অন্ধকার নামতে থাকে তখন কয়েকজন যুবক নৌকায় করে ওই বৃদ্ধকে দেখতে যায়।

গিয়ে দেখে পায়ে অনেকগুলো কোপের চিহ্ন আর তা থেকে রক্ত ঝরছে। পরনেও কোনো কাপড় নেই। তাকে ধরে রাস্তায় নিয়ে আসলে মানবিক দৃষ্টিতে এক ছাত্রী তার দুটি ওড়না দেন। একটি পরিধান করিয়ে আর অন্যটি রক্তঝরা স্থানে বেঁধে তাকে সদর হাসপাতালে নেয়।

বৃদ্ধকে অজ্ঞান অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সদর থানা পুলিশ সংবাদ পেয়ে সদর হাসপাতালে গিয়ে রোগীকে পরিদর্শন করে। অনেক লোক বৃদ্ধকে দেখলেও কেউ তাকে চিনতে পারেনি।সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবুয়াল হোসেন জানান, অনেক রক্তক্ষরণ হওয়ায় তার শরীর ভীষণ দুর্বল। তবে তিনি আশঙ্কামুক্ত। তার কোনো পরিচয় জানা যায়নি। একবার একটু হুঁশ ফিরছিল তখন তিনি শুধু “২০ বস্তা চাল” বাক্যটি আধোকণ্ঠে উচ্চারণ করেন।

সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবু তাহের মিয়া জানান, ঘটনা শুনে পুলিশ হাসপাতাল পরিদর্শন করেছে। জ্ঞান ফিরলে তখন তার কাছ থেকে বিস্তারিত জানা যাবে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।