আজকের বার্তা | logo

৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২০ ইং

ভোলার ইলিশা পয়েন্টে গ্রীন লাইন,ভাড়া কমানোর দাবী

ভোলার ইলিশা পয়েন্টে গ্রীন লাইন,ভাড়া কমানোর দাবী

২৫ নভেম্বর থেকে চালু হবার কথা থাকলেও আজ ২২ নভেম্বর ইলিশা পয়েন্টে চলে এসেছে ভোলার মানুষের প্রাণের চাওয়া গ্রীন লাইন।ঢাকা-ভোলা রুটে চালু হচ্ছে গ্রিন লাইন ভলভো ওয়াটার বাস সার্ভিস । বৃহস্পতিবার সকালে রাজধানীতে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানায় গ্রিন লাইন কর্তৃপক্ষ।গ্রিন লাইন পরিবহনের মালিক মো. আলাউদ্দিন জানান, ২৫ নভেম্বর থেকে এই রুটে অত্যাধুনিক ওয়াটার বাস সেবা চালু হচ্ছে। ওই দিন দুপুর দেড়টায় ভোলা থেকে ঢাকার উদ্দেশ প্রথম বাহনটি ছেড়ে আসবে।পরদিন থেকে প্রতিদিন সকাল ৭টায় ঢাকা ছেড়ে যাবে ওয়াটার বাস। উল্টো দিকে ছাড়বে প্রতিদিন দুপুর দেড়টায়।

আরও জানানো হয়, ওয়াটার বাসের উপরতলার ভাড়া সিট প্রতি এক হাজার টাকা। নিচতলার ভাড়া সাতশ’ টাকা।দেশের সড়ক পরিবহন খাতের অন্যতম প্রতিষ্ঠান গ্রিন লাইন এর আগে ঢাকা-বরিশাল রুটে ভলভো ওয়াটার বাস চালু করে। এর সঙ্গে যুক্ত হলে ঢাকা-ভোলা রুট।

এদিকে গ্রীন লাইনে যাত্রীদের ভাড়া নির্ধারিত করা হয়ে ৭০০ থেকে ১০০০ টাকা,কিন্তু ভাড়া অনেক বেশি বলে ক্ষোভ জনিয়েছেন সাধারন মানুষ। বরিশাল থেকে ঢাকার দূরূত্ব ১৭৫ কিঃ মিঃ সেখানে ভাড়া ১০০০ থেকে ৭০০ টাকা অন্যদিকে ভোলা থেকে ঢাকা ১২৫ কিঃমিঃ সেখানেও একই ভাড়া কেনো হবে বলে চরম ক্ষোভ প্রকাশ করেন অনেক যাত্রী।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।