আজকের বার্তা | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

বসুন্ধরা কিংসে খেলবেন আর্জেন্টিনার খেলোয়াড়

বসুন্ধরা কিংসে খেলবেন আর্জেন্টিনার খেলোয়াড়

অনেকটা জাঁকজমকপূর্ণভাবে দলবদল সেরেছে প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। রাশিয়া বিশ্বকাপ খেলা কোস্টারিকার ড্যানিয়েল কলিনড্রেসকে দলে নিয়ে আগের আসরে তাক লাগিয়ে দেওয়া বসুন্ধরা কিংস এবার দলে টেনেছে আর্জেন্টাইন মিডফিল্ডার নিকোলাস দেলমন্তে। আসছে মৌসুমে বসুন্ধরা কিংস শিবিরে কলিনড্রেসের সঙ্গে দেখা যাবে ম্যারাডোনা-মেসির এই স্বদেশীকে।

কয়েক দিন আগে ঢাকায় এসেছেন নিকোলাস দেলমন্তে। খেলতেন স্পেনের দ্বিতীয় বিভাগে, এক্সট্রেমাদুরা ক্লাবে তাঁর চুক্তি শেষ হয় গত জুনে। এরপর এই মিডফিল্ডারের ক্যারিয়ারে নতুন অধ্যায় শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে। প্র্যাকটিসে তিনি দুর্দান্ত। তাতে দারুণ আশাবাদী বসুন্ধরা কিংসের টেকনিক্যাল ডিরেক্টর জোবায়ের নিপু। তিনি বলেন, ‘এই আর্জেন্টাইন টেকনিক্যালি খুব ভালো। তার ভিশন এবং থ্রু বলগুলো এত চমৎকার যে তাকে পছন্দ করবে যেকোনো কোচ। ওর সঙ্গে কিরগিজস্তানের বখতিয়ারের একটা জুটি হয়ে গেলে মাঝমাঠে কিংসের খেলা হবে দেখার মতো।’

৩০ বছর বয়সী এই মিডফিল্ডার খেলবেন মাশুকের জায়গায়। জাতীয় দলের ট্রেনিংয়ে এই দেশি মিডফিল্ডার ইনজুরিতে পড়ায় এবার সমস্যায় পড়ে চ্যাম্পিয়নরা। সেই পজিশনে খেলবেন আর্জেন্টাইন নিকোলাস আর কিরগিজস্তানের বখতিয়ার দুইশোবেকভ খেলবেন নাম্বার ‘টেন’ পজিশনে। দুই বিদেশির বোঝাপড়া ভালো হলে ইতিবাচক প্রভাব পড়বে বর্তমান চ্যাম্পিয়নদের পারফরম্যান্সে।

নিকোলাস দেলমন্তের পাশাপাশি ইউরোপের দেশ ফিনল্যান্ড বয়সভিত্তিক দলে খেলা প্রবাসী কাজী তারিক রায়হানকে দলে নিয়েছে বসুন্ধরা। তিনি খেলবেন দেশীয় কোটাতেই। কিংস দলে নিয়েছে তাজিকিস্তান জাতীয় দলের অন্যতম সেরা ফুটবলার আখতাম নাজারভকে। আর বাংলাদেশ জাতীয় দলের তারকা ফুটবলার রবিউল হাসান, ইব্রাহিম, বিপলু আহমেদ আর ইয়াসিন খানদের মতো ফুটবলাররাও আছেন কিংসের জার্সিতে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।