আজকের বার্তা | logo

৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২০ ইং

পটুয়াখালীতে চার ঘণ্টা পরে বাস চলাচল শুরু

পটুয়াখালীতে চার ঘণ্টা পরে বাস চলাচল শুরু

পটুয়াখালীতে অনির্দিষ্টকালের ডাকা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছেন পরিবহন শ্রমিকরা। এ কারণে চার ঘণ্টা পর বুধবার (২০ নভেম্বর) সকাল ১০টার দিকে শহরের বাস টার্মিনাল এলাকা থেকে বাস চলাচল শুরু হয়।নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শ্রমিক, ড্রাইভার জানান, ভোরে বাস চলাচল বন্ধ ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় নেতারা মুঠোফোনে জানান, নতুন সড়ক আইন স্থগিত রাখার বিষয়ে সরকার চিন্তাভাবনা করছে। জেলা প্রশসন থেকে আমাদের আশ্বস্ত করায় আমরা বাস চালানো শুরু করেছি।

এদিকে ভোর থেকে বাস টার্মিনালে অপেক্ষমাণ যাত্রী মো. ইলিয়াস জানান, মাত্র বাস চলাচল শুরু হয়েছে। ভালো লাগছে এখন বাসে করে গন্তব্যে পৌঁছতে পারব।অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা, আইসিটি) এবং বাস মালিক গ্রুপ সংগঠনের প্রশাসক মো. জিয়াউর রহমান জানান, বাস চলাচল বন্ধ হয়েছে কি-না তা আমাদের জানা নেই। তবে এখন জেলার সব রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য, পটুয়াখালীতে আজ (বুধবার) ভোর ৬টা থেকে সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে অনির্দিষ্টকালের জন্য অভ্যন্তরীণ সব রুটে বাস চলাচল বন্ধ করে দেন বাস শ্রমিকরা।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।