পিরোজপুরে সন্ধ্যা নদীতে নৌকা ডুবে পিইসি পরীক্ষার্থী নিখোঁজ

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯

পিরোজপুরের কাউখালী উপজেলায় সন্ধ্যা নদীতে নৌকা ডুবে টুম্পা (১১) নামের এক পিইসি পরীক্ষার্থী নিখোঁজ রয়েছে। বুধবার দুপুরে উপজেলার আমরাজুড়ি ফেরিঘাটে এই নৌকাডুবির ঘটনা ঘটে।নিখোঁজ টুম্পা উপজেলার আসোয় আমরাজুড়ি গ্রামের গিয়স উদ্দিন ফকিরের মেয়ে। সে স্থানীয় আসোয় আমরাজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এবার প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষায় অংশ নিচ্ছে।

স্থানীয়রা জানায়, পূর্ব আমরাজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পিইসি পরীক্ষা শেষে করে সন্ধ্যা নদীর অপর প্রান্তের আসোয়া আমরাঝুড়ির ছাত্র-ছাত্রীরা একসঙ্গে নৌকায় উঠে পড়লে নৌকাটি দড়ি ছিড়ে ডুবে যায়। এতে টুম্পা নামের ওই শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। এছাড়া আন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনকে কাউখালী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নৌকায় থাকা পাঁচটি মোটরসাইকেলও নদীতে পড়ে যায়।

কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসা. খালেদা খাতুন রেখা জানান, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজ চলছে। টুম্পা নামের এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছে। তবে নৌকায় থাকা অন্য যাত্রী ও মোটরসাইকেলগুলো উদ্ধার করা সম্ভব হয়েছে।

Share Button