আজকের বার্তা | logo

২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং

লবণের দাম বৃদ্ধির গুজব, ৪ ব্যবসায়ীকে দণ্ড

লবণের দাম বৃদ্ধির গুজব, ৪ ব্যবসায়ীকে দণ্ড

হবিগঞ্জ শহরসহ আশপাশের এলাকায় লবণের দাম বৃদ্ধির গুজব রটানোর অভিযোগে চার ব্যবসায়ীকে আটক করে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত রানা এই দণ্ড দেন।জানা গেছে, সোমবার সন্ধ্যার পর থেকেই হবিগঞ্জ শহরসহ আশপাশের এলাকায় লবণের দাম বৃদ্ধির গুজব রটেছিল। এরই পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের চৌধুরী বাজার এলাকায় চার ব্যবসায়ীকে আটক করে দণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এদিন শহরের চৌধুরী বাজার এলাকায় গিয়ে কিছু অসাধু ব্যবসায়ী অতিরিক্ত লবণ মজুদ রাখার উদ্দেশ্যে ক্রয় করে। এ সময় এনএসআই সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সেখানে অবস্থান নেয়। পরে ছয়জনকে আটক করে প্রায় ৫০ কেজি লবণ জব্দ করা হয়।

এ সময় দুজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের জিম্মায় ছেড়ে দেওয়া হয়। তবে অপর চারজন নিজেদের দোষ স্বীকার করে নেওয়ায় দুজনকে ১০ দিনের করে কারাদণ্ড ও বাকি দুজনকে ১ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়।১০ দিন করে কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- শহরের রাজনগর এলাকার ব্যবসায়ী মো. আব্দুল কাদির নানু ও বাতিরপুর এলাকার কানাই দাসের ছেলে সুরঞ্জিত দাস। আর অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন- চৌধুরী বাজার এলাকার রাজকুমার রায়ের ছেলে মিঠুন রায় ও নোয়াহাটি এলাকার রবিন্দু পালের ছেলে রঞ্জিত পাল।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।