আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

ঝালকাঠিতে প্রস্তুত ৭৪ সাইক্লোন শেল্টার

ঝালকাঠিতে প্রস্তুত ৭৪ সাইক্লোন শেল্টার

ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় ঝালকাঠি জেলায় সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। যেকোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রাখা হয়েছে সাইক্লোন সেন্টার, মেডিকেল টিম ওষুধপত্র, শুকনো খাবার ও রেড ক্রিসেন্টকর্মীসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী কর্মীদের।

শুক্রবার বিকেল ৫ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুর্যোগ প্রস্তুতির বিষয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা  প্রশাসক মো. জোহর আলী জানান, জেলায় ৭৪টি সাইক্লোন শেল্টার সেন্টার, স্কুল-কলেজ প্রস্তুত রাখা  হয়েছে। জেলা পর্যায়ে সকল কর্মকর্তা ও কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে। প্রতিটি উপজেলায় একটি করে কন্টোলরুম খোলা হয়েছে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এসএম ফরিদউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির, পৌর কাউন্সিলর তরুন কর্মকার, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি হেমায়েত উদ্দীন হিমুসহ প্রশাসকনের কর্মকর্তা, সাংবাদিক, রেড ক্রিসেন্টকর্মী, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।