আজকের বার্তা | logo

৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই জানুয়ারি, ২০২০ ইং

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২৭ ও ২৮ ডিসেম্বর

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২৭ ও ২৮ ডিসেম্বর

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্থগিত থাকা স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর পুনর্নির্ধারণ করা হয়েছে। আগামী ২৭ ডিসেম্বর সকালে ‘খ’ ও বিকেলে ‘গ’ ইউনিট এবং ২৮ ডিসেম্বর সকালে ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

নব নিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিনের (আরেফিন মাতিন) সভাপতিত্বে উপাচার্যের কনফারেন্স রুমে বৃহস্পতিবার ভর্তি কমিটির এক জরুরী সভায় এই সিদ্ধান্ত হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৭ ডিসেম্বর সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ‘খ’ ইউনিট এবং ওইদিন বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরদিন ২৮ ডিসেম্বর সকাল ১১ টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা।

এবার বরিশাল বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের ২৪টি বিভাগের ১ হাজার ৪শ’ ৪০টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে ৪২ হাজার ২শ’ ৪২ জন শিক্ষার্থী। এর মধ্যে ‘ক’ ইউনিটে ১৮ হাজার ২শ’ ৬ জন, ‘খ’ ইউনিটে ৯ হাজার ২শ’ ৬৯জন এবং ‘গ’ ইউনিটে পরীক্ষার্থী ৫ হাজার ৪শ’ ৫১জন। এছাড়া শাখা পরিবর্তন পরীক্ষার্থী রয়েছে ৯ হাজার ৩১৬জন।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।