আজকের বার্তা | logo

৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২০ ইং

পটুয়াখালীতে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক বাবা ছেলে রিমান্ডে

পটুয়াখালীতে ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক বাবা ছেলে রিমান্ডে

পটুয়াখালীর কলাপাড়ায় ৪০ হাজার পিস ইয়াবা সহ আটক পিতা-পুত্র, জামাই ও তার সহযোগীর পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: শিহাব উদ্দীনের আদালত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব মিস্ত্রীর ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানী শেষে পিতা মো: ইউসুফ তালুকদার ও পুত্র আলমাস তালুকদারের ৫দিন এবং জামাই মুসা ঘরামী ও তার সহযোগী সুমন মাঝির ৩দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন। একই সাথে বিজ্ঞ আদালত আসামীদের রিমান্ড চলাকালীন সময়ে উচ্চ আদালতের নির্দেশ অনুসরন করে রিমান্ড পূর্ব ও পরবর্তী সময়ে মেডিকেল রিপোর্ট সহ প্রতিবেদন দাখিলের আদেশ প্রদান করেন।

এর আগে শুক্রবার রাত অনুমান ৪টার দিকে ৪০ হাজার পিস ইয়াবা সহ পিতা মো: ইউসুফ তালুকদার (৭০), পুত্র মো: আলমাস তালুকদার (৪২), জামাই মো: মুসা ঘরামী (৩২) ও তার সহযোগী সুমন মাঝি (২৭) গ্রেফতার করে। এ বিষয়ে কলাপাড়া থানার এসআই আবুল হোসেন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৫ জনের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী বনি আমিন তালুকদার (৩৫) এখনও পলাতক রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক বিপ্লব মিস্ত্রী বলেন, ’আসামীদের আদালত থেকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে এ বিপুল পরিমান ইয়াবার উৎস্য, অর্থ যোগানদাতা, সরবরাহ ও বিক্রয়ের সাথে কারা কারা জড়িত তাদের নাম ঠিকানা সংগ্রহ করা সম্ভব হবে। এছাড়া পলাতক আসামী বনি আমিন তালুকদারের অবস্থান সনাক্ত করে তাকে গ্রেফতার করা সম্ভব হবে।

প্রসংগত, এর আগে কুয়াকাটা-কলাপাড়া মহাসড়ক থেকে প্রাইভেট কার, অস্ত্র সহ ৭ লাখ পিচের একটি ইয়াবার চালান সহ দু’জনকে আটক করে র‌্যাব সদস্যরা। কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগর থেকে ৫ লাখ পিচ ইয়াবা ও ট্রলার সহ দু’জনকে গ্রেফতার করে কোষ্ট গার্ড। এছাড়া প্রায় প্রতিদিনই ইয়াবা সহ আটক হচ্ছে কিশোর, যুবক, বৃদ্ধ, কিশোরী ও নারী খুচরা বিক্রেতারা।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।