আজকের বার্তা | logo

২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ৬ই ডিসেম্বর, ২০১৯ ইং

পটুয়াখালীতে মাদরাসাছাত্রীর সঙ্গে বৃদ্ধের কাণ্ড!

পটুয়াখালীতে মাদরাসাছাত্রীর সঙ্গে বৃদ্ধের কাণ্ড!

পটুয়াখালীতে ৫ম শ্রেণির মাদরাসাছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে মো. মোতালেব মোল্লা (৬০) নামে এক বৃদ্ধের নামে মামলা হয়েছে। গত ২৯ অক্টোবর দুপুরে সদর উপজেলার খলিসাখালী এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় গত ৩ নভেম্বর মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকালে ওই ছাত্রীর পরীক্ষা চলছিল। দুপুরে পরীক্ষা শেষ করে সে বাড়ি আসে। পর বান্ধবীর সঙ্গে বাড়ির সামনে ঈদগাহের মাঠে খেলতে যায়। এসময় মোতালেব মোল্লা তাকে ৫ টাকার বিনিময়ে বাসার জন্য এক কলস পানি আনতে বলে এবং তাকে ও তার বান্ধবীকে বাড়িতে নিয়ে যায়। পরে তার বান্ধবীকে বাইরে বসিয়ে রাখে।

এরপর মোতালেব মোল্লা ওই ছাত্রীকে ঘরের মধ্যে নিয়ে ধর্ষণ করে। পরে এক প্রতিবেশী নারী ঘরের পাশে টিউবওয়েলে পানি আনতে গেলে ঘরের মধ্যে ওই ছাত্রীর ও ধর্ষক মোতালেবের কথা শুনে পান। পরে তিনি ধর্ষণের শিকার ওই ছাত্রীর মাকে বিষয়টি জানালে তার মা দ্রুত ধর্ষকের ঘরের সামনে এসে দরজা খুলতে বলে এবং ঘটনা দেখে ফেলেন।
ধর্ষণের শিকার ওই ছাত্রীর দাদি ও মামলার বাদী জানান, আসামি মোতালেব অনেক প্রভাবশালী। এ ঘটনা যেন আমরা কাউকে না জানাই এজন্য তিনি মিথ্যা মামলার ভয় দেখায়। পরে ৩ নভেম্বর মোতালেব ঢাকায় গেলে আমরা মামলা করি।

পটুয়াখালী সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় ধর্ষণ মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।