আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

ভোলায় ইয়াবা বশিরসহ তার সহযোগী আটক

ভোলায় ইয়াবা বশিরসহ তার সহযোগী আটক

ভোলায় বহুল আলোচিত পৌর কাঠালী ৮নং ওয়ার্ডের ইয়াবা বশির ও তার ২ সহযোগীকে আটক করা হয়েছে! এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ ৪৯ হাজার ৩শত টাকা ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।পুলিশ সূত্রে জানাগেছে, শনিবার দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এর নেতৃত্বে একদল পুলিশ ভোলা পৌরসভার ৮নং ওয়ার্ডে বশিরের নিজ বাড়ীতে হানা দেয়। এসময় ভোলা সদর থানার পুলিশ ও গোয়ান্দা বিভাগের পুলিশ প্রায় ২ঘন্টা ব্যাপি যৌথ অভিযান চালিয়ে ওই এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে বশির উদ্দিন (৩৫), মৃত আবুল হাসেমের ছেলে স্বপন (৩৩) ও পৌর চরজংলা ৯নং ওয়ার্ডের মৃত আলমগীর কমান্ডারের ছেলে আলআমিনকে ১০ পিস ইয়াবা ও নগদ ৪৯ হাজার ৩ শত টাকাসহ গ্রেফতার করে।

এ ব্যাপারে ভোলা সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোঃ এনায়েত হোসেন জানান, বশির ভোলার মাদক পাচার সিন্ডিকেটের অন্যতম সদস্য। সে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, নোয়াখালী থেকে মাদক আমদানী করে তার পালিত সহযোগীদের মাধ্যমে ভোলার বিভিন্ন স্থানে বিক্রি করে । তার বিরুদ্ধে মাদক আইনে ভোলা সদর থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জানান, একাধিক অভিযোগের ভিত্তিতে বশিরকে আটক করা হয়েছে। যারা বশিরকে সেল্টার দিচ্ছে এবং মাদক বিক্রিতে সহযোগীতা করতেছে, তদন্ত সাপেক্ষে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।