আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

বরিশালে ১৮১ কেন্দ্রে জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু

বরিশালে ১৮১ কেন্দ্রে জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু

বরিশালে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে জেএসসি, জেডিসি ও সমমানের পরীক্ষা। সারা দেশের মতো বরিশাল বোর্ডের ১৮১টি কেন্দ্রে শনিবার সকাল ১০টায় একযোগে পরীক্ষা শুরু হয়। এর আগে শিক্ষার্থীদের দেহ তল্লাশী করে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করানো হয়। সব পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য সকল শিক্ষার্থী ও অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেছেন বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. ইউনুস।

এবার বরিশাল শিক্ষা বোর্ডের অধিন ১ হাজার ৭১২ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জেএসসি, জেডিসি ও সমমানের পরীক্ষায় অংশ নিচ্ছে ১ লাখ ১৭ হাজার ৩৩৮ জন পরীক্ষার্থী। এর মধ্যে ছাত্র ৫৩ হাজার ৯৬১ জন এবং ছাত্রী ৬৩ হাজার ৩৭৭ জন। প্রশ্নপত্র ফাঁস কিংবা গুজব না থাকায় এবার পরীক্ষা নিয়ে উদ্বেগ নেই বলে জানিয়েছেন পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

এদিকে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণের জন্য শিক্ষা বোর্ড কর্তৃপক্ষ ৮টি ভিজিলেন্স টিম গঠন করেছে। এছাড়া বিভিন্ন জেলা ও উপজেলা প্রশাসনও পৃথকভাবে তদারকী টিম গঠন করেছে বলে জানিয়েছেন বোর্ড চেয়ারম্যান প্রফেসর মো. ইউনুস।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।