আজকের বার্তা | logo

৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

লজ্জায় কাঁদছে ভোলা, অভিযোগ যুবলীগ সভাপতির বিরুদ্ধে

লজ্জায় কাঁদছে ভোলা, অভিযোগ যুবলীগ সভাপতির বিরুদ্ধে

গতকাল রাতের ভাইরাল হওয়া বিডিওতে দুই শিশু কন্যা সন্তানের সামনে বাবাকে দ্বিগম্বর করে নির্যাতনে চিত্র দেখে কাঁদছে ভোলার মানুষ। অসহায় দুই শিশু সন্তানকে সেই দিন কাঁদতেও দেয়নি অমানুষ হাসান।একবার কাঁদলে মৃত প্রায় বাবাকে ২টি বারি দিতো হাসান যার ভয়ে কাঁদতেও পারেনি ১১ বছরের মেয়ে সনিয়া ও তার ছোট বোন। এই ঘটনার পর কালমার প্রভাবশী এক আওয়মীলীগ নেতার ভয়ে ভোলার হাসপাতালে ও ভর্তি করাতে পারেনি মৃত প্রায় জসিমকে।

মামার সাহয্য নিয়ে বাবাকে ঢাকার একটি ক্লিনিকে ভর্তি করায় অসহায় সনিয়া। ৬-৭ মাস চিকিৎসার পর ভোলায় আসলে ৩ বার ইয়াবা মামলায় জড়িয়ে জেলা পাঠান কালমা ইউনিয়নের প্রভাবশালী যুবলীগ নেতা। বর্তমানে তাদের দেয়া ইয়াবার মামলায় জেলে আছেন তার নির্যাতিত বাবা। মানবজমিনের সাথে কান্যা জড়িত কন্ঠে ভয়ে ভয়ে এমনটাই বললেন নির্যাতিত বাবার শিশু সন্তান সনিয়া। এটাও বলতে ভুললেননা যে তাদের নাম প্রকাশ করলে এবার ভিটে মাটিও ছাড়তে হবে তাদের। সুধুমাত্র মাদক ব্যাবসায়ীদের কথায় ইয়াবা অপরাধে এমন লোমহর্ষক নির্যাতন বলেও জানিয়েছেন মেয়ে সনিয়।
রাতে বিডিও প্রকাশের পর এলাকার প্রবাভশালীদের হুমকির মুখে চরম শংকায় রয়েছে তাদের পরিবার।ভোলার লালমোহনে জসিম নামে এক ব্যক্তিকে তার দুই সন্তানের সামনে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালানো হয়েছে।

এই নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। ২৭ অক্টোবর রাতে অভিযুক্ত কালমা ইউনিয়নের চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও ডাকাতি মামলার আসামি হাসানকে গ্রেফতার করে লালমোহন থানার ওসি তদন্ত।ভিডিওতে দেখা গেছে, উপজেলার ডাওরী বাজারে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা জসিমকে দ্বিগম্বর করে শতাধিক মানুষের সামনে নির্যাতন করা হচ্ছে। সেখানে তার দুই শিশু কন্যা সন্তানও ছিল।

জানা গেছে, জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল হাসান ও তার গডফাদাররা। তিনি প্রস্তাবে রাজি না হলে ডাওরী বাজারে জনসম্মুখে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে হাসান।লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, ভিডিওটি ২০১৮ সালের। হাসানকে রবিবার রাতে ডাকাতি মামলায় গ্রেফতারের পর এ ভিডিওটি ছাড়া হয়। হাসানের বিরুদ্ধে মানব পাচার চুরি ডাকাতিসহ একাদিক মামলা রয়েছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।