আজকের বার্তা | logo

২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

ভোলায় দোয়ার আয়োজন স্থগিত, যান চলাচল বন্ধ

ভোলায় দোয়ার আয়োজন স্থগিত, যান চলাচল বন্ধ

ভোলার বোরহানাউদ্দিনের হামলার ঘটনায় সন্দেহজনক ঘোরাফেরা করায় তিনজনকে আটক করেছে পুলিশ। তারা দৌলতখান, বোরহানউদ্দিন ও মনপুরার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, বোরহানউদ্দিনে নিহতদের স্মরণে শুক্রবার বিকেল ৩টায় ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের উদ্যোগে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এতে প্রধান অতিথি হিসেবে চরমোনাই পীর মাওলানা মুফতি মোহাম্মদ ফয়জুল করিম উপস্থিত থাকবেন বলে জানিয়েছিলেন আয়োজকরা। কিন্তু ২১ অক্টোবর থেকে সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ করে প্রশাসন। তাই এই অনুষ্ঠানের অনুমতি দেয়া হয়নি। এজন্য সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদ তাদের কর্মসূচি স্থগিত করেন।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, শুক্রবারের বিকেলের অনুষ্ঠান স্থাগিত হওয়ায় কয়েকজন শহরে নাশকতা করার প্রস্ততি নিচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে তিনজনকে আটক করা হয়। তিনি আরও জানান, আটককতৃদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এদিকে নাশকতার আশঙ্কায় প্রশাসন থেকে ভোলার সব রুটে বাস ও লঞ্চ চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। পুরো জেলায় পুলিশ, র‌্যাব, বিজেবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর টহল অব্যাহত রয়েছে।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।