আজকের বার্তা | logo

২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই অক্টোবর, ২০১৯ ইং

বিয়ে করলেন সালমান খান! ভিডিও ফাঁস

বিয়ে করলেন সালমান খান! ভিডিও ফাঁস

শেষ পর্যন্ত কি বিয়েটা সেরেই ফেললেন বলিউড সুপারস্টার সালমান খান! সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, বিয়ে করছেন সালমান। মালাবদল করছেন।

বয়স ৫৩ হলেও ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। আর বোধ হয় বিয়ে করবেন না সুপারস্টার!—এরই মধ্যে সালমানের অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তাঁর বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। আর সালমানও সেই আশা জিইয়ে রেখেছেন। বিগ বস বা সিনেমার প্রচারণা, সবখানে একটিই টপিক।

তবে এবার মনে হচ্ছে, ভক্তদের আর অপেক্ষার প্রয়োজন নেই। ভিডিওটি দেখে মনে হচ্ছে, সত্যিই বিয়ে করে ফেলেছেন সালমান খান। অবাক করার বিষয় হলো, অন্য কাউকে নয়, ভিডিওতে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের গলায় বরমাল্য পরাতে দেখা যাচ্ছে ভাইজানকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, নীল রঙের শেরওয়ানি পরেছেন সালমান খান। আর লাল রঙের শাড়ি ও মাথায় ফুলের মালা লাগানো অবস্থায় দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফকে। দুজনেই একে অন্যের গলায় মালা পরিয়ে দিচ্ছেন। বিয়েতে উপস্থিত অতিথিরা দুজনের উপর ফুল ছুঁড়ছেন। আনন্দে হাততালি দিচ্ছেন।

কি, চমকে গেলেন তো? তবে শুনুন আসল কথাটা। ভিডিওটি কিছুদিন আগে মুক্তি পাওয়া সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’-এর একটি দৃশ্য, যেখানে সালমান ক্যাটরিনাকে বিয়ে করছেন এমন একটি দৃশ্য রয়েছে। সেই বিটিএস (বিহাইন্ড দ্য সিন) এখন অন্তর্জালে হাত ঘুরছে।

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান। এখন তিনি ঘরের প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত।

প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’-তে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে সুপারস্টারকে। সূত্র : এনডিটিভি

ভিডিওটি দেখুন:

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।