আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

শ্রীলংকার সঙ্গে ৪ দিনের ম্যাচ খেলতে বরিশালে বাংলাদেশ ক্রিকেট দল

শ্রীলংকার সঙ্গে ৪ দিনের ম্যাচ খেলতে বরিশালে বাংলাদেশ ক্রিকেট দল

বাংলাদেশ সফরকারী শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দলের সাথে ৪ দিনের ম্যাচ খেলতে বরিশাল এসে পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। বুধবার সকালে আকাশ পথে বরিশাল বিমানবন্দরে এসে পৌঁছান তারা। পরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বেলা সাড়ে ১২টার দিকে নগরীর হোটেল স্যাডেনা ইন্টারন্যাশনালে নিয়ে যাওয়া হয় তাদের।

বিকেলে আকাশ পথে শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দলের বরিশাল পৌঁছার কথা। সেখান থেকে নগরীর বান্দ রোডের গ্র্যান্ডপার্ক হোটেলে উঠবেন তারা।
১৯৬৬ সালে প্রায় ৩০ একর আয়তনের বরিশাল স্টেডিয়াম প্রতিষ্ঠার পর ৫৩ বছরে এই প্রথম কোন বিদেশি দল প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে আসছে বরিশালে। এতে খুশি বরিশালের ক্রিকেটপ্রেমী ও উদীয়মান ক্রিকেটাররা।

আগামী ২৬ অক্টোবর বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে শ্রীলংকা ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ৪ দিনের ম্যাচ শুরু হবে। এর আগের দুই দিন স্টেডিয়ামে অনুশীলন করবেন দুই দেশের খেলোয়াড়রা।এদিকে, বাংলাদেশ ও শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ দলের ৪ দিনের ম্যাচ উপলক্ষ্যে বিস্তারিত জানাতে আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে এক সংবাদ সম্মেলন আহ্বান করেছেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।