আজকের বার্তা | logo

১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

মেসির আরেক মাইলফলক, বড় জয়ে শীর্ষে বার্সেলোনা

মেসির আরেক মাইলফলক, বড় জয়ে শীর্ষে বার্সেলোনা

একটি করে গোল করলেন আঁতোয়া গ্রিজম্যান আর লুইস সুয়ারেজ। মেসি পেলেন লা লিগায় তার ৪০০তম গোল। ন্যু ক্যাম্পে এই তারকা ত্রয়ীর দুরন্ত পারফরম্যান্সে ভর করে এইবারকে ৩-০ গোলে হারিয়েছে বার্সেলোনা।এই জয়ে তিন নাম্বার থেকে পয়েন্ট তালিকার শীর্ষে ওঠে এসেছে বার্সা। মেসিদের দলের এখন ১৯ পয়েন্ট। ১৮ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় অবস্থানে আছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বি দল রিয়াল মাদ্রিদ।

ম্যাচের ১৩ মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। লম্বা পাস থেকে বল বক্সের মধ্যে খালি জায়গায় পেয়ে যান গ্রিজম্যান। দৌড়ের মধ্যে থেকেই দারুণ শটে এইবার গোলরক্ষক আসিয়ার রিসগোকে পরাস্ত করেন গ্রিজম্যান।

৫৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লিও মেসি। সুয়ারেজের কাছ থেকে বল পেয়ে নিজের স্বভাবসুলভ কৌশলে কিছুটা জায়গা করে নেন মেসি, তারপর বলটা পোস্টের কোণাকুনি দিয়ে জালে ঢুকিয়ে দেন।এই গোলের মাধ্যমে লা লিগায় নতুন এক মাইলফলকে পা রাখেন মেসি। পূরণ করেন এই লিগে নিজের ৪০০তম গোল।

এর ছয় মিনিট পর আরেক গোলের সহজ সুযোগ পেয়ে যান মেসি। তবে গোল নিশ্চিত করতে বক্সের মধ্যে আলতো করে সুয়ারেজকে পাস দিয়ে দেন। সুয়ারেজ সেটি পায়ের টোকায় জালে ঢুকিয়ে দেন, এইবার গোলরক্ষকের আসলে তাকিয়ে তাকিয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না । শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

Share Button


দৈনিক আজকের বার্তা

প্রকাশক: মেহেরুন্নেসা বেগম
সম্পাদক: কাজী নাসির উদ্দিন বাবুল

যোগাযোগ

ঠিকানা: ৫২৫ ফজলুল হক এভিনিউ (কাকলীর মোড়), বরিশাল।
বাণিজ্যিক বিভাগ: 043163954
মোবাইল: 01916582339

Website Design & Developed By

আজকের বার্তার প্রকাশিত-প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।